বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

দৈনিকের সম্পাদকদের সাথে প্রেসক্লাব গাইবান্ধার মতবিনিময়

দৈনিকের সম্পাদকদের সাথে প্রেসক্লাব গাইবান্ধার মতবিনিময়

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক, সাপ্তাহিক ও অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক, নির্বাহী সম্পাদক ও বার্তা সম্পাদকদের সাথে মতবিনিময় করেছেন প্রেসক্লাব গাইবান্ধার নির্বাহী কমিটির নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার দুপুরে স্থানীয় একটি হোটেলের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
জেলায় প্রেসক্লাবের কার্যক্রমকে আরো গতিশীল করতে সভায় উপস্থিত স্থানীয় গণমাধ্যমগুলোর সম্পাদক, নির্বাহী সম্পাদক ও বার্তা সম্পাদকরা সহযোগিতার আশ্বাস দেন। প্রেসক্লাব গাইবান্ধার নেতৃবৃন্দও গণমাধ্যমগুলোর পাশে থাকার প্রতিশ্রুতি দেন।
প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালিদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাভেদ হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় মুক্ত আলোচনায় অংশ নেন গাইবান্ধা পৌরসভার প্যানেল মেয়র ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহীদ আহমেদ, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ শাহিন, জ্যেষ্ঠ সাংবাদিক ও দৈনিক ঘাঘট সম্পাদক মোঃ আব্দুস সামাদ সরকার বাবু, দৈনিক জনসংকেত সম্পাদক দীপক কুমার পাল, সাপ্তাহিক অবিরাম সম্পাদক হারুনুর রশিদ বাদল, সাপ্তাহিক গাইবান্ধার বুকে সম্পাদক শামসুজ্জোহা,গাইবান্ধা ডট নিউজের বার্তা সম্পাদক কায়সার রহমান রোমেল, প্রেসক্লাব গাইবান্ধার সাংগঠনিক সম্পাদক রিপন আকন্দ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জান্নাতুন নাঈম, কার্যকরী সদস্য শাহজাহান সিরাজ, সদস্য জালাল উদ্দিন, আমন্ত্রিত অতিথি ভিশন উত্তরবঙ্গ ডট টিভির চেয়ারম্যান শেখ রোহিত হাসান রিন্টু প্রমুখ।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com