মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

দারিয়াপুরে বাম জোটের সমাবেশ অনুষ্ঠিত

দারিয়াপুরে বাম জোটের সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ নির্দলীয় নিরপেক্ষ তদারকি সরকারের অধীনে নির্বাচন, গ্যাস-বিদ্যুৎ-জ্বালানী তেল-নিত্যপণ্যের দাম কমানো, সেচের বিঘাপ্রতি মূল্য নির্ধারণ, বিদ্যুতে অফিসের হয়রানি দুর্নীতি বন্ধের দাবিতে বাম গণতান্ত্রিক জোটের ডাকে দারিয়াপুর বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গত রবিবার সন্ধ্যা ৬টায় গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুর চারমাথায় বাম জোটের জেলা সমন্বয়ক ও বাসদ জেলা আহবায়ক গোলাম রব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বাসদ মার্কসবাদী জেলা আহবায়ক আহসানুল হাবীব সাঈদ, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সংগঠক মোস্তাফিজুর রহমান মুকুল, বিপ্লবী কমিউনিস্ট লীগের জেলা সম্পাদক রেবতী বর্মন, বাসদ জেলা সদস্য সচিব সুকুমার মোদক, বাসদ মার্কসবাদী নেতা মাহাবুবর রহমান খোকা, বিপ্লবী কমিউনিস্ট লীগ জেলা নেতা মৃণাল কান্তি বর্মন। সমাবেশ পরিচালনা করেন কমিউনিস্ট পার্টির জেলা সম্পাদকমন্ডলীর সদস্য ছাদেকুল ইসলাম মাস্টার।
বক্তারা বলেন, বর্তমান ফ্যাসিবাদী সরকারের সময়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির ফলে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে। সর্বত্র লুটপাট চলছে, ব্যবসায়ী সিন্ডিকের হাতে দেশের মানুষকে জিম্মি করা হয়েছে। বামপন্থীরা প্রতিবাদ করলে হামলা করা হচ্ছে, মিথ্যা মামলা দেয়া হচ্ছে। ভয়ভীতি ও আতঙ্কের পরিবেশ তৈরি করে বিরোধী মতকে দমন করার চেষ্টা করছে সরকার। তারা বলেন, হামলা-মামলা করে ভয়ভীতি দেখিয়ে বামপন্থীদের দমানো যাবে না। এসব করে পৃথিবীতে কোন স্বৈরশাসক টিকতে পারে নাই। এই সরকারও টিকতে পারবেনা। তারা জনগণকে বাম জোটের লড়াইয়ে শামিল হতে আহবান জানান।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com