মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:১৩ অপরাহ্ন

থানসিংহপুরে স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

থানসিংহপুরে স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ বাবার বাড়ির সদস্যদের প্ররোচনায় স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি অভিযোগ উঠেছে আখতারুন্নাহার নামক এক নারীর বিরুদ্ধে। এদিকে শশুরের দায়ের করা মিথ্যা মামলায় ও তাদের হুমকিতে নানা শঙ্কায় পালিয়ে দিন কাটাচ্ছে মামলার বিবাদী মোঃ জিল্লুর রহমান।
জানা গেছে, গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের থানসিংহপুর গ্রামের একে এম আহসান উল্লাহর মেয়ে আকতারুন্নাহারের সাথে একই গ্রামের মৃত ফয়জার রহমানের ছেলে জিল্লুর রহমানের আট বছর আগে বিয়ে হয়।
জিল্লুরের পরিবারের অভিযোগ, বিয়ের পর কয়েক বছর পর তাদের দাম্পত্য জীবন সুখে কাটলেও সেই সুখ দীর্ঘস্থায়ী হয়নি বাবার বাড়ির সদস্যদের প্ররোচনায় আখতারুন্নাহার স্বামীর সাথে অবাধ্য আচরণ শুরু করে । বিষয়টি নিয়ে জিল্লুর প্রতিবাদ করলে প্রায়ই সংসারে অশান্তি সৃষ্টি করত তার স্ত্রী । এরই এক পর্যায়ে গত ১৪ সেপ্টেম্বর গোসল খানায় গেলে সেখানে পা পিছলে পড়ে আখতারুন্নাহারের পায়ের গোড়ালি ভেঙ্গে যায় পরে তাকে দ্রুত গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়।
দূর্ঘটনার বিষয়টি আখতারুন্নাহারের বাবার বাড়িতে জানানো হলে তারা ক্ষিপ্ত হয়ে হয়ে ওঠেন ও তারা পা পিছলে পড়ে যাওয়ার বিষয়টি ভিন্নভাবে উপস্থাপন করে গাইবান্ধা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন । জিল্লুরের পরিবার আরও জানায়, তারা কখনোই আকতারুন্নাহারের সাথে খারাপ আচরণ করেনি তাদের ছেলেকে ফাঁসাতে মুল ঘটনা আড়াল করে এই মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে । এ ঘটনায় সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণের দাবি জানান তারা।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com