বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

তৃতীয় ধাপে নির্বাচনী তফসিল ঘোষনায় সুন্দরগঞ্জে নির্বাচনী আমেজ

তৃতীয় ধাপে নির্বাচনী তফসিল ঘোষনায় সুন্দরগঞ্জে নির্বাচনী আমেজ

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ সুন্দরগঞ্জে তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা হওয়ায় ছেয়ারম্যান-মেম্বার প্রার্থীরা ব্যাস্ত সময় পার করছেন। কেউ কেউ চা-এর দোকান চাঙ্গা করে নিচ্ছে কেউবা ভোটারদের নিয়ে মোটর বাইক শোডাউনে ব্যস্ত আবার কেউ মসজিদ-মন্দিরে অর্থ প্রদান করছেন সবমিলিয়ে এলাকায় উৎসব মূখর পরিবেশে নির্বাচনী আমেজ সৃষ্টি হয়েছে।
উপজেলার ৩ নং তারাপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম ৮ শতাধিক মোটর সাইকেলের একটি শোডাউন নিয়ে ইউনিয়নের তারাপুর, খোদ্দা, চৈতনের বাজারসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিন করেন। চেয়ারম্যান আমিনুল জানান আমি দুই দুইবারের নিবাচিত চেয়ারম্যান ছিলাম আগামিতে যদি আবারো চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে এই ইউনিয়নটিকে একটি মডেল ইউনিয়নে পরিনত করব ইনশাআল্লাহ।
অপরদিকে ১২ নং কঞ্চিবাড়ী ইউনিয়ন পরিষদের নৌকা প্রতিকের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন মাষ্টার দলীও নেতাকর্মীদের নিয়ে ইউনিয়নের ১৩ টি পূজামন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেন এবং সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।
১৩ নং শ্রীপুর ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম দলীও নেতাকর্মীদের নিয়ে ইউনিয়নের পূজামন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেন এবং সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।
উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে ১৪ নং চন্ডিপুর ও ১১ নং হরিপুর ইউনিয়নে আইনি জটিলতার কারনে ১৩টি ইউনিয়নে আগামি ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com