বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

টিএমএসএস’র বার্ষিক সাধারণ সভা

টিএমএসএস’র বার্ষিক সাধারণ সভা

স্টাফ রিপোর্টারঃ টিএমএসএস ২০২২-২৩ অর্থ বছরের জন্য গতকাল বুধবার বার্ষিক সাধারণ সভায় তের হাজার আটশত তেষট্টি কোটি আটাশি লক্ষ টাকার বাজেট অনুমোদন করেছে। হোটেল মম ইন বগুড়ায় এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
দিনব্যাপী অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভার আলোচ্য বিষয় সমূহ উপস্থাপন করেন টিএমএসএস পরিচালনা পর্ষদের সদস্য সচিব ও প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ডঃ হোসনে আরা বেগম। টিএমএসএস পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোছাঃ গুলনাহার পারভীনের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সদস্য সচিবের পক্ষে বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন টিএমএসএস’র সাধারণ পরিষদ সদস্য মিনতি আখতার বানু। পরিচালনা পর্ষদের ট্রেজারার এ্যাডঃ মোঃ মকবুল হোসেনের পক্ষে টিএমএসএস পরিচালনা পর্ষদের উপদেষ্টা আয়শা বেগম স্থিতি পত্র পাঠ করেন। সভায় সর্ব সম্মতিক্রমে বার্ষিক প্রতিবেদন কর্মপরিকল্পনাসহ আগামী অর্থ বছরের বাজেট অনুমোদিত হয়। সভায় আগামী ২০২২-২৩ অর্থ বছরের জন্য বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের সিদ্ধান্ত গৃহিত হয়। উল্লেখযোগ্য সিদ্ধান্তের মধ্যে রয়েছে গৃহহীনদের জন্য আবাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন, বঙ্গবন্ধু উচ্চ শিক্ষা বৃত্তি, হাই-টেক পার্ক ও টি এস্টেট, পরিবেশ সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্প, দুঃস্থ, প্রতিবন্ধীদের উন্নয়নে সুরক্ষা ও আখেরাত প্রকল্প সহ বিভিন্ন উন্নয়নমুখী কর্মকান্ড বাস্তবায়নের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।
বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন টিএমএসএস’র উপদেষ্টা প্রফেসর ডঃ এম আফজাল হোসেন, সাবেক সচিব ও টিএমএসএস’র উপদেষ্টা মুহাঃ ফজলুর রহমান, সাবেক সচিব ও টিএমএসএস’র পরামর্শক সারোয়ার মাহমুদ, টিএমএসএস স্বাস্থ্য সেক্টরের নির্বাহী পরামর্শক অধ্যাপক ডাঃ মওদুদ হোসেন আলমগীর পাভেল, বিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক টিএম আলী হায়দার, টিএমএসএস’র আজীবন সদস্য মুহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু, প্রকৌশলী মোঃ হারুন অর রশিদ, প্রফেসর সালেক উদ্দিন, পুন্ড্র বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক আলহাজ্ব প্রফেসর আনছার আলী তালুকদার, বাংলাদেশ ব্যাংকের সাবেক এক্সিকিউটিভ পরিচালক ও টিএমএসএস’র পরামর্শক বি‎ষ্ণু পদ সাহা এছাড়াও ভার্চুয়ালি উপস্থিত থেকে বক্তব্য রাখেন অধ্যাপিকা নাছিমা আক্তার জলি প্রমুখ।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com