শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৭:৫২ অপরাহ্ন

টিউশন ফি ছাড়াও অতিরিক্ত ফি আদায়ের প্রতিবাদে মানববন্ধন

টিউশন ফি ছাড়াও অতিরিক্ত ফি আদায়ের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রীর নির্দেশে শিক্ষা মন্ত্রণালয়ের জারি করা প্রজ্ঞাপন উপেক্ষা করে গাইবান্ধার আহম্মদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজে টিউশন ফি ছাড়াও অন্যান্য সকল ফি আদায় করা হচ্ছে। এর প্রতিবাদে গতকাল বুধবার জেলা শহরের ডিবি রোডে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। সমন্বিত অভিভাবক পরিষদ গাইবান্ধা এই মানববন্ধনের আয়োজন করে।
মানববন্ধন চলাকালে সমন্বিত অভিভাবক পরিষদের মধ্যে বক্তব্য রাখেন অ্যাডঃ রেজাউল করিম রেজা, নুর মোহাম্মদ বাবু, তানজিমুল ইসলাম জামিল, জামিরুল ইসলাম খন্দকার, আসাদুল্লাহ মিতা, শফিকুর রহমান খোকা, আশরাফুল আলম জুয়েল, মাছুমউজ্জামান, প্রভাষক রফিকুল ইসলাম, মনজুরা বেগম, নাছরিন বেগম, নাজমুল ইসলাম, শহিদুল ইসলাম, হাবিবুর রহমান, সাদা মিয়া, শরিফুল ইসলাম, প্রমুখ।
বক্তারা বলেন, করোনাকালে অভিভাবকরা আর্থিক সংকটের মুখে পড়েন-তা বিবেচনা করে সরকার শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের কাছ থেকে শুধু টিউশন ফি আদায়ের নির্দেশনা দিয়েছে। কিন্তু গাইবান্ধার আহম্মদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ তা উপেক্ষা করে নানা কৌশলে মাসিক বেতনসহ অন্যান্য ফি আদায় করছে। তাই বক্তারা এর প্রতিবাদ জানিয়ে শুধু টিউশন ফি নেয়ার জন্য ওই প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের প্রতি দাবি জানান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com