শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১১:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কর্মী সমাবেশ

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কর্মী সমাবেশ

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলা বিএনপির কার্যালয়ে গতকাল বাংলাদেশ জাতীয়তাবাদী সে¦চ্ছাসেবক দলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
কর্মী সমাবেশে গাইবান্ধা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন. কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও কর্মী সমাবেশের টিম লিডার মোঃ আসফ কবীর চৌধুরী (শত)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ডঃ মিজানুর রহমান মাসুম, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি (রংপুর বিভাগ) মোঃ রাশেদ উন নবী খান (বিপ্লব), জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি যুগ্ন সম্পাদক আশ্রয় উদ্দিন (রুবেল), জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক রাসেল মাহমুদ, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ- সাধারন রেজাউল করিম বাবু, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন (বেলাল), জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) সরকার মোঃ নুরুজ্জামান নুরুসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের স্থানীয় নেতৃবৃন্ধ।
বক্তারা বলেন, সাবেক তিন বারের প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। তৃনমূল নেতা কর্মীকে সংবদ্ধ করে সাধারন জনগনকে সঙ্গে নিয়ে এই ফ্যাসিস সরকারকে টেনে হেছেড়ে গদি থেকে থেকে নেমে দিতে হবে। ধষকের শুধু ফাঁসির আইন পাশ করলেই হবে না। আগামী দিনে অন্যায় অত্যাচার ,জুলুম, নির্যাতনের বিরুদ্ধে যে আন্দোলনের ডাক আসছে সেই ডাকে গাইবান্ধা বাসীকে সংবদ্ধ হয়ে স্বস্তঃস্ফর্ত ভাবে অংশ গ্রহনের আহবান জানান।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, জেলা স্বেচ্ছাসেবক দলের গাইবান্ধা জেলা সাধারন সম্পাদক শাহজালাল সরকার খোকন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com