শনিবার, ২৮ মে ২০২২, ০৬:৫১ অপরাহ্ন

ঘাঘট পত্রিকায় সংবাদ প্রকাশে সেই কোহিনুর পেলেন হুইল চেয়ার

ঘাঘট পত্রিকায় সংবাদ প্রকাশে সেই কোহিনুর পেলেন হুইল চেয়ার

সাদুল্লাপুর প্রতিনিধিঃ প্রতিবন্ধীর ভাগ্যে জুটেনি হুইল চেয়ার শীর্ষক সংবাদটি দৈনিক ঘাঘট পত্রিকায় প্রকাশিত হয়। এরপর এ সংবাদটি নজরে পড়ে এক ব্যক্তির। অবশেষে তাকে দেওয়া হল একটি হুইল চেয়ার।
গতকাল শনিবার দুপুরে সাদুল্লাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের মৃত ইউসুফ ব্যাপারীর মেয়ে প্রতিবন্ধী কোহিনুরকে হুইল চেয়ার প্রদান করে ওই ব্যক্তি। নাম প্রকাশ না করা না শর্তে ওই ব্যক্তি বলেন, এখনও সমাজে অনেক অসহায় মানুষ সুবিধাবঞ্চিত রয়েছে। তাদের পাশে বিত্তশালী মানুষদের পাশে দাঁড়ানো দরকার। কোহিনুর সংবাদটি পড়ে অনেকটাই মর্মাহত। তাই সাধ্যমতে চেষ্টা করছি তাকে সহযোগিতা করতে।
প্রতিবন্ধী কোহিনুর বেগম বলেন, আমার দুটি পা অচল। হাতের ওপর ভর দিয়ে ভিক্ষবৃত্তি করতে হয়। একটি হুইল চেয়ারের জন্য বিভিন্ন জায়গা ঘুরেও তা পায়নি। অবশেষে এ চেয়ারটি পেয়ে অনেকটাই ভালো লাগছে। এ জন্য আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।
উল্লেখ্য, ভিক্ষুক কোহিনুর বেগম (৫৫)। দুই পা বিকলাঙ্গ। চলাফেরায় দুই হাতই ভরসা। হাতের ওপর ভর করে পেটের দায়ে ছুটতে হয় এদিক-সেদিক। এই দুর্ভোগ থেকে রেহাই পেতে হুইল চেয়ারের স্বপ্ন দীর্ঘ দিনের। কিন্তু সেটি কেনার সামর্থ নেই । এটির জন্য ঘুরেছেন বিভিন্ন জিও-এনজিও সংস্থায়। এছাড়াও দ্বারে দ্বারে পৌঁছেছেন বিত্ত্ববান ও জনপ্রতনিধিদের নিকট। কিন্তু তার ভাগ্যে জুটেনি একটি হুইল চেয়ার।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com