বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জ পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ

গোবিন্দগঞ্জ পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ

স্টাফ রিপোর্টারঃ গোবিন্দগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৫টি কেন্দ্রে ভোট গ্রহণ গতকাল শনিবার সম্পন্ন হয়েছে। কনকনে ঠান্ডা ও কুয়াশাচ্ছন্ন পরিবেশ উপেক্ষা করে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে বিপুল সংখ্যক নারী-পুরুষ ভোটারের উপস্থিতি লক্ষ করা গেছে। গতকাল সকাল ৮ টা থেকে শুরু হয়ে ভোট গ্রহণ বিকাল ৪টা পর্যন্ত চলে। এ পৌরসভায় মোট ভোটার ২৯ হাজার ৯শ ৭৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ৬শ ৬৪ জন এবং মহিলা ভোটার ১৫ হাজার ৩শ ৫ জন। ১৫ টি ভোট কেন্দ্রে ৮৩ টি ভোট কক্ষে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য নিযুক্ত করা হয়। এছাড়াও পুলিশ ও র‌্যাবের স্ট্রাইকিং ফোর্স ও ৯টি মোবাইল কোর্ট দায়িত্ব পালন করেন। এছাড়াও নির্বাচনী এলাকায় ২ প্লাটুন বিজিবি সার্বক্ষণিক টহল দেয়।
গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ, বিএনপি, আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ ও একজন স্বতন্ত্র নারী প্রার্থীসহ মোট ৫ জন এবং সংরক্ষিত আসনে ১২ জন কাউন্সিলর পদে ৩৭ জনসহ মোট ৫৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com