শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সাদুল্লাপুরে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার গোবিন্দগঞ্জে কলা বাগান থেকে গলাকাটা লাশ উদ্ধার পলাশবাড়ী পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে -নির্বাচন কমিশনার কবিতা খানম বঙ্গবন্ধুর ভাস্কর নিয়ে যারা কথা বলছেন তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নয় -ডেপুটি স্পীকার সাঘাটায় অন্যের জমিতে বালু রেখে ক্ষতিসাধন ধাপেরহাটে ৫টি বৈদ্যুতিক মিটার চুরিঃ মুক্তিপন দিয়ে উদ্ধার-৩ কৃষকদের পরিশ্রমের কারণেই আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার পলাশবড়ি পৌর নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হবে – নির্বাচন কমিশনার আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত কঞ্চিবাড়ি ইউপি ভবন ছাদে ফলদ বাগান করে এলাকায় আলোরণ সৃষ্টি

গোবিন্দগঞ্জ পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

গোবিন্দগঞ্জ পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জ পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোযণা করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে পৌরভবনের সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করেন গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আতাউর রহমান সরকার।
বাজেটে উন্নয়ন ও রাজস্ব আয় ধরা হয়েছে ৩৪ কোটি ১৭ লক্ষ ৫৭ হাজার ৬ শত ৪৫ টাকা। উন্নয়ন ও রাজস্ব খাত থেকে ব্যয় ৩৪ কোটি ৯ লক্ষ ৯৫ হাজার টাকা। উদ্বৃত্ত ৭ লক্ষ ৬ শত ৪৫ টাকা। বাজেট ঘোষণাকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন ও গোবিন্দগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ এ কে এম মেহেদী হাসান। এ সময় পৌর কাউন্সিলরবৃন্দ, পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সাংবাদিক ও পৌরসভার গন্যমান্য নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com