শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন

স্টাফ রিপোর্টারঃ গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের তফশিল ঘোষণার প্রস্তুতির খবরে আবরো ভোটের আমেজে ফিরেছে গোবিন্দগঞ্জে। ইতিমধ্যে উপজেলা পরিষদের বিভিন্ন পদের সম্ভাব্য প্রার্থীরা ছুটে বেড়াচ্ছেন উপজেলার একপ্রান্ত থেকে অপরপ্রান্তে ভোটারদের কাছে দিচ্ছে উন্নয়নের নানা প্রতিশ্রুতি। যেকোন সামাজিক কর্মসূচীতে নিজ উদ্যোগে বেশী বেশী হাজির হচ্ছেন তারা। ইফতার পার্টি থেকে শুরু করে, সভা-সমাবেশে হাজির হচ্ছেন সমান তালে।
বিভিন্ন মহলে সম্ভাব্য প্রার্থী হিসেবে যাদের নাম আলোচনা শোনা যাচ্ছে এবং দেয়ালে গাছে ইলেকট্রিক খুঁটিতে নাগানো পোষ্টারে ও সামাজিক মাধ্যমে উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে জন্য এখন পর্যন্ত বর্তমান চেয়ারম্যান সহ আওয়ামীলীগ দলীয় ৫ জন প্রার্থীর নাম শোনা যাচ্ছে।
এখন পর্যন্ত যাদের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হওয়ার কথা শোনা যাচ্ছে তারা হলেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- সাধারন সম্পাদক দরবস্ত ইউনিয়য়ন পরিষদের চেয়ারম্যান আ,র,ম শরিফুল ইসলাম জর্জ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের যুগ্ন: আহবায়ক কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌকির হাসান রচি।
তফশিল ঘোষণা না হলেও বসে নেই সম্ভাব্য প্রার্থীরা। বিভিন্ন হাট বাজারে, সভা সমাবেশে হাজির হয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্য্যান পদ প্রার্থী হওয়ার ইচ্ছে পোষন করে দোয়া আর্শিবাদ প্রার্থনা করছেন।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার সাখাওয়াত হোসেন বলেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সামনে রেখে ইতিমধ্যেই ভোট কেন্দ্র পরিদর্শন করে সার্বিক অবস্থা পর্যবেক্ষন করা হয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ র্নির্বাচনে ১৩৯টি কেন্দ্র ছিল। কিন্ত ভোটারদের সুবিধার কথা মাথায় রেখে উপজেলা নির্বাচনে আরো কিছু কেন্দ্র বাড়ানো চিন্তাভাবনা চলছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com