শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

গোবিন্দগঞ্জে ৪ চীনা নাগরিককে হোম কোয়ারেনটাইনে রাখা হয়েছে

গোবিন্দগঞ্জে ৪ চীনা নাগরিককে হোম কোয়ারেনটাইনে রাখা হয়েছে

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ রংপুর-ঢাকা মহাসড়ক সম্প্রসারণের কাজ করছে চায়না কন্সট্রাকশন সেভেন ইঞ্জিনিয়ারিং ডিভিশন। এই প্রতিষ্ঠানে ৩১ জন চীনা নাগরিক কাজ করছেন। তাদের মধ্যে ৪ জন সম্প্রতি ছুটি শেষে চীন থেকে কর্মস্থল গোবিন্দগঞ্জ উপজেলায় বালুয়া এলাকায় ফিরেছেন। এই ৪ চীনা নাগরিককে হোম কোয়ারেনটাইনে রাখা হয়েছে। তারা বর্তমানে উপজেলার বালুয়া এলাকায় অবস্থান করছেন।
সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ জানান, এর আগেও চীন থেকে ৪ জন এ জেলায় ফিরেছেন। তাদের নিজ নিজ কর্মস্থলে আলাদাভাবে কোয়ারেনটাইনে রাখা হয়েছিল। তাদের কোয়ারেনটাইনের সময় পার হয়েছে। তবে শরীরে করোনাভাইরাস সংক্রমণের লক্ষণ পাওয়া যায়নি। তারা বর্তমানে স্বাভাবিক জীবনযাপন করছেন।
গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম বলেন, যে ৪ জনকে হোম কোয়ারেনটাইনে রাখা হয়েছে এ পর্যন্ত তাদের শরীরে করোনার কোনো লক্ষণ পাওয়া যায়নি। স্বাস্থ্যকর্মীরা এসব ব্যক্তির নিয়মিত দেখা শোনা করছেন।
তিনি আরও জানান, এই ৪ জন সম্প্রতি ছুটি শেষে চীন থেকে এখানে ফিরেছেন। তারা সুস্থ। ওই দেশের স্বাস্থ্য বিভাগ ও বিমান বন্দর কর্তৃপক্ষ স্বাস্থ্য পরীক্ষা শেষে প্রত্যয়ন দিয়েছেন। তারপরও অধিক সতর্কতার জন্য এই ব্যবস্থা নেওয়া হয়েছে এবং স্বাস্থ্য বিভাগের নজরদারিতে রাখা হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com