মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৩১ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে হেরোইন ফেন্সিডিল গাঁজা ও ইয়াবা সহ স্বামী-স্ত্রী গ্রেফতার

গোবিন্দগঞ্জে হেরোইন ফেন্সিডিল গাঁজা ও ইয়াবা সহ স্বামী-স্ত্রী গ্রেফতার

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জ পৌর শহরের রংপুর-বগুড়া মহা সড়কের মায়ামনি চারমাথা মোড় এলাকার স্বদেশ ট্রাভেল্স কাউন্টারের সামনে হতে মাদক বহনের সময় হেরোইন, ফেন্সিডিল, গাঁজা ও ইয়াবা সহ স্বামী-স্ত্রী দম্পতিকে পুলিশ গ্রেফতার করে। গত শনিবার দুপুর সোয়া ২ টার সময় এএসআই সাইবুদ্দীন, এএসআই মুশফিকুর ও এ এস আই লাবনি আক্তারদের নেতৃত্বে গোবিন্দগঞ্জ থানার একটি টিম তাদের আটক করে। আটককৃতরা হলেন, দিনাজপুর কোতয়ালি থানার ষ্টাফ কোয়ার্টা নিউ টাউন এলাকার মৃত আজিজুল হক মেয়ে সিমা বেগম (২৯) ও স্বামী গোবিন্দগঞ্জের চমরগাছা পার্বতিপুর গ্রামের খোকন মোল্লা (২৯)। বর্তমানে সিমা স্বামীর বাড়ী থাকে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, এলাকাবাসীর প্রদত্ত তথ্যের ভিত্তিতে দুপুরে বগুড়া যাওয়ার সময় থানা পুলিশ অভিযান চালিয়ে শহরের মায়ামনি চারমাথা মোড়ের স্বদেশ ট্রাভেল্স কাউন্টারের সামনে হতে মাদক বহনের সময় ১’শত গ্রাম হেরোইন ও ৬ বোতল ফেন্সিডিল বিভিন্ন অপকর্মের মোক্ষীরাণী ও পেশাদার মাদক ডিলার সিমা বেগম আটক করা হয়। এরপর জিজ্ঞেসাবাদে সীমার দেওয়া তথ্য মতে গোবিন্দগঞ্জ পৌরসভা আরজি খলশী এলাকার জনৈক আব্দুল হালিমের ভাড়া বাসা থেকে পেশাদার মাদক ব্যবসায়ী খোকন মোল্লাকে আটক করা হয়েছে। এ সময় ঘরে তল্লাসি চালিয়ে ২শ’ পিস ইয়াবা ও ৩ কেজি গাজা উদ্ধার করা হয়।
ওসি আরো বলেন, সীমা ও খোকন বিভিন্ন এলাকায় বিভিন্ন নাম ধারণ করে বাড়ি ভাড়া নিয়ে দেহ ব্যবসা, মাদকের আসর বসানোসহ বিভিন্ন প্রতারণা ও হয়রানিমূলক কর্মকান্ড করে আসছিল। উদ্ধারকৃত হিরোইন, ইয়াবা, গাঁজা ও ফেনসিডিলের অনুমানিক মুল্য ৬ লাখ ৩২ হাজার টাকা। সীমার বিরুদ্ধে বিভিন্ন জেলায় ৩ টি ও খোকন মোল্লার বিরুদ্ধে ১টি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com