বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে স্বতন্ত্র প্রার্থী মনোয়ার হোসেন চৌধুরীর গণসংযোগ

গোবিন্দগঞ্জে স্বতন্ত্র প্রার্থী মনোয়ার হোসেন চৌধুরীর গণসংযোগ

স্টাফ রিপোর্টারঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ট্রাক প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী আলহাজ্ব প্রকৌশলী বীর মুক্তিযোদ্ধো মনোয়ার হোসেন চৌধুরী।
তিনি সকাল বিকালে উপজেলার সকল ইউনিয়নে হাট-বাজার, গ্রাম-গঞ্জে ও পৌর সভার সকল ভোটারদের কাছে কাছে গিয়ে তাদের মূল্যবান ভোট প্রার্থনা করে সকল ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে ও ইউনিয়নের বিভিন্ন এলাকায় ভোটারদের কাছ থেকে ট্রাক মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন তিনি।
মতবিনিময় ও গণসংযোগেকালে প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী বলেন, আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা উৎসবমুখর এবং প্রতিদ্বন্দ্বিতা মূলক নির্বাচন করার জন্য দলীয় নেতাকর্মীদেরকে নির্দেশ দিয়েছেন। আমি বিশ্বাস করি আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আপনারা গোপন ব্যালটের মাধ্যমে আমাকে নির্বাচিত করবেন এবং তিনি সকলের কাছে সহযোগিতা প্রার্থনা করেন। এসময় তিনি তার সময়ে গত ১০ বছরে এমপি থাকা অবস্থায় নানা উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনে নির্বাচনী এলাকায় সাধারন মানুষের পাশে থেকে কাজ করে আসছি। আমি আপনাদের সুখে-দুখে পাশে থাকার চেষ্টা করেছি। আমি বিশ্বাস করি আগামীর পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আগামী ৭ জানুয়ারি ট্রাক মার্কায় ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। অনিয়ম ও দুর্নীতি রুখতে ঐক্যবদ্ধভাবে ট্রাক মার্কায় ভোট দিন পরিবর্তনের শপথ নিন, ট্রাক মার্কায় ভোট দিন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতামাশুল ইসলাম শিল্পী, পিএ খায়রুল আলম, পৌর আওয়ামী যুবলীগের যুগ্ন: আহবায়ক নুরন্নবী সরকার নান্নু, উপজেলা যুবলীগ নেতা উজ্জল মিয়া, গাইবান্ধা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের শ্রমিক নেতা পীরজাদা আব্দুল্লাহ্ আল লাবীব, এলাকায় উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com