সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:৪৯ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার

গোবিন্দগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গত শুক্রবার রাতে স্থানীয় থানায় মামলা করা হয়। এদিকে এ মামলার মুলহোতা মুন্নাকে (১৮) গত শনিবার সকালে বাতী থেকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার তালুককাণুপুর ইউনিয়নের সুন্দইল গ্রামের দক্ষিণ পাড়ার আমজাদ হোসেনের ছেলে।
স্থানীয়রা জানায়, মুন্না মিয়া ৪/৫ জন সাঙ্গপাঙ্গুকে সঙ্গে নিয়ে গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে বাড়ী থেকে ওই কিশোরিকে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে যায়। পরে বাড়ীর পার্শ্ববর্তী একটি আখ ক্ষেতে নিয়ে মুন্ন মেয়েটিকে উপর্যুপরি ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোজন ছুটে আসলে সে পালিয়ে যায়।
পুলিশ জানায়, এ বিষয়ে থানায় মামলা হলে গতকাল শনিবার সকালে বাড়ী থেকে মুন্নাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়। গোবিন্দগঞ্জ থানার তদন্তকারি অফিসার আফজাল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন,‘ধর্ষিতা স্কুল ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে।’

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com