শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে লিটন হত্যাকান্ডে ব্যবহৃত চাকু ও মোবাইল ফোন উদ্ধার

গোবিন্দগঞ্জে লিটন হত্যাকান্ডে ব্যবহৃত চাকু ও মোবাইল ফোন উদ্ধার

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে চা দোকানদার লিটনকে গলাকেটে হত্যার কাজে ব্যবহৃত চাকু ও লিটনের মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রিমান্ডে থাকা দুই আসামির স্বীকারোক্তি মোতাবেক পৌর শহরের দালাল অফিসের পিছনে ময়লা আবর্জনার মধ্য থেকে গতকাল রবিবার সকালে এসব উদ্ধার করা করা হয়।
এর আগে গত শুক্রবার ও গত শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে পৌর শহরের বুজরুক বোয়ালিয়া (হীরক মোড়) এলাকার মৃত ইয়াছিন ব্যাপারীর ছেলে একরাম ব্যাপারী (৩৮), ফুলবাড়ি ইউনিয়নের ভাগদড়িয়া গ্রামের বাচ্চা মিয়ার ছেলে নুর হোসেন (৩৫) ও একই গ্রামের জামরুল ইসলামের ছেলে আনোয়ার হোসেনকে (২০) গ্রেফতার করে। গ্রেফতারকৃত একরাম ও নুর হোসেনকে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট চৌকি আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আবেদনের শুনানি শেষে আদালতের বিচারক পার্থ ভদ্র তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ভাগদরিয়া গ্রামের আশরাফ আলী শেখের ছেলে চা দোকানি লিটন শেখকে গত বৃহস্পতিবার রাতে গলা কেটে হত্যা করে লাশ পৌর শহরের বুজরুক বোয়ালিয়ার আবুল হোসেনের কলা বাগানে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের বাবা আশরাফ আলী অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

 

 

 

 

 

 

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com