বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

গোবিন্দগঞ্জে লকডাউনের ব্যারিকেট তুললো দুর্বৃত্তরা

গোবিন্দগঞ্জে লকডাউনের ব্যারিকেট তুললো দুর্বৃত্তরা

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে ঘোষিত রেড জোন এলাকায় দ্বিতীয় দিন গতকাল মঙ্গলবার লকডাউন অব্যাহত রয়েছে। তবে গত সোমবার রাতের আধারে সংঘবদ্ধ দুর্বৃত্তরা উপজেলার কুঠিবাড়ী এলাকার একটি সড়কে লক ডাউনের ব্যারিকেট তুলে ফেলেছে।
গোবিন্দগঞ্জ পৌর সভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রিমন তালুকদার জানান, লকডাউনের প্রথম দিন গত সোমবার সকালে কুঠিবাড়ী পোষ্ট অফিসের পাশে স্থানীয়দের সহযোগিতায় সড়কে একটি ব্যারিকেট দেয়া হয়। কিন্তু ওই দিন রাতের আধারে সংঘবদদ্ধ দূর্বৃত্তদল ব্যারিকেটটি তুলে ফেলে।
গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসাস বলেন, ব্যারিকেট তুলে ফেলানোর বিষয়টি আমার জানা নেই। ব্যারিকেট তুলে ফেলেছে- আবার দেবে, পুলিশ সেখানে আবার যাবে।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রামকৃষ্ণ বর্মন জানান, ব্যারিকেট তুলে ফেলানোর বিষয়টি শুনেছি। লকডাউন সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
প্রসঙ্গত, গোবিন্দগঞ্জে করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় গত ১৪ জুন সোমবার থেকে পৌরসভাসহ উপজেলার ৭টি এলাকা রেডজোন ঘোষণা করে আগামি ১৪ দিন পর্যন্ত ওই সব এলাকায় লক ডাউন বহাল করা হয় ।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com