শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৩২ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে মহিলা মার্কেটে অগ্নিকান্ড ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি

গোবিন্দগঞ্জে মহিলা মার্কেটে অগ্নিকান্ড ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জের পানিতলা হাটের মহিলা মার্কেটে গত সোমবার দিবাগত রাতে অগ্নিকান্ডে ১২ টি দোকান পুড়ে ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের পানিতলা হাটের মহিলা মার্কেটে রাত আনুমানিক ১ টার দিকে হঠাৎ আগুন লাগে। মুর্হতের মধ্যে আগুন আশপাশের দোকান গুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গাইবান্ধা ও গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি দল ঘটনাস্থলে পৌছে স্থানীয় লোকজনের সহায়তায় প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে আশরাফ আলীর কাপড়ের দোকান, ফরিদ ইলেক্ট্রনিক্স, আপেল ইলেক্ট্রনিক্স, বিপুল ভ্যারাইটি স্টোর, বেলালের কাপড়ের দোকান, আব্দুল খালেকের মনোহরি দোকান, নুর হোমিও হল, সাজ্জাদ হোমিও হল, রানা মিয়ার ওষুধের দোকান, জাইদুল ইসলামের ওষুধের দোকান, রফিকুল ইসলামের বইয়ের দোকান এবং গোপী নাথের কামারের দোকান পুড়ে ক্ষতিগ্রস্থ হয়। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান, আগুনে পুড়ে তাদের কমপক্ষে ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন ইনচার্জ মতিয়ার রহমান জানান, ওই মার্কেটের নুর হোমিও হল দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় এবং আগুনে মার্কেটের ১২ টি দোকান পুড়ে ৬ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারন্করা হচ্ছে। এদিকে, ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীর স্বজন আব্দুল মান্নান মহলদার ও জোনায়েদ হোসেন মাসুম ক্ষতিগ্রস্থদেরকে সহায়তার জন্য প্রশাসনের নিকট মানবিকভাবে দাবি জানিয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com