রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে মনসা মন্দিরে প্রতিমা ভাংচুর

গোবিন্দগঞ্জে মনসা মন্দিরে প্রতিমা ভাংচুর

স্টাফ রিপোর্টারঃ গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের হরিরামপুর গ্রামে গত বুধবার গভীর রাতে স্থানীয় সনাতন ধর্মাবলম্বী মানুষের শত বছরের ঐতিহাসিক মনসা মন্দিরে দুর্বৃত্তরা ৩টি প্রতিমার মাথা ও হাত-পা ভাংচুর করে পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন বিষয়টি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। সহকারী পুলিশ সুপার উদয় সাহা, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু সাঈদ, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার জহিরুল ইসলাম সহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনাস্থলে সিআইডির একটি টীম উপস্থিত হয়ে তদন্ত কার্যক্রম শুরু করেছে।
স্থানীয় পূজা উদ্যাপন পরিষদের সভাপতি প্রভাষক দেবাশীষ পোদ্দার জানান, রাতের আধারে অজ্ঞাত দুর্বৃত্তরা মনসা মন্দিরের প্রতিমা ভাংচুর করেছে যা অত্যন্ত দুঃখজনক ও নিন্দনীয়। দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রের অংশ হিসেবে এই ঘটনা ঘটানো হয়ে থাকতে পারে। তবে এই ঘটনায় দায়ী ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। এব্যাপারে সহকারী পুলিশ সুপার সি সার্কেল উদয় সাহা বলেন, সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের শনাক্ত করে উপর্যুক্ত শাস্তি নিশ্চিত করা হবে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com