বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৮:১৮ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে বাস দুর্ঘটনায় গুরুতর আহত ৪

গোবিন্দগঞ্জে বাস দুর্ঘটনায় গুরুতর আহত ৪

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ী সংলগ্ন বাস কাউন্টারে ঢুকে পড়ে। এসময় বাস চাপায় চারজন গুরুতর আহত হন। উপজেলার বালুয়া বাজারে গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন- উপজেলার তালুককানুপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের তবেজ উদ্দিনের ছেলে বাস কাউন্টার মাস্টার আব্দুস ছালাম (৫০) একই ইউনিয়নের চন্ডিপুর বালুয়া বাজার এলাকার বাসিন্দা মোজাহারুল ইসলামের ছেলে শফিউল বারী (২০), কাপাসিয়া গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে আব্দুল বাতেন (৬০) ও তার মেয়ে বিউটি বেগম (২৫)।
জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী সমীর এন্টার প্রাইজের একটি যাত্রীবাহী বাস শুক্রবার সকাল আনুমানিক ৯টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে উপজেলার বালুয়া বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ী সংলগ্ন সৈকত ও স্বদেশ নামে বাস কাউন্টারে ঢুকে পড়ে। এসময় ভেতরে থাকা কাউন্টারের মাস্টারসহ তিনজন গুরুতর আহত হন। তাছাড়া বাসটি বসতবাড়ীতে ধাক্কা দিলে ঘরের ইটের আঘাতে ঘরে থাকা শফিউল বারী নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করেন। এদের মধ্যে আব্দুল বাতেন ও তার মেয়ে বিউটি বেগমের অবস্থা আশংকাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানান।
স্থানীয়রা জানান, বিউটি বেগম ঢাকায় থাকেন। তাকে বাসে উঠে দেয়ার জন্য বাস কাউন্টারে নিয়ে আসেন তার বাবা।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী ঘটনা নিশ্চিত করে বলেন, কোনো লোকজন মারা যাননি। তাছাড়া মহাসড়কে বাস চলাচল স্বাভাবিক থাকায় বাসটি সেখানেই রয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com