মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৫৭ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে পথচারী মা-মেয়ে নিহত আহত-৫

গোবিন্দগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে পথচারী মা-মেয়ে নিহত আহত-৫

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পথচারী মা-মেয়ে নিহত হয়েছেন। এতে অন্তত: ৫ বাসযাত্রী আহত হয়েছে।
মঙ্গলবার দিনগত রাত ১০ টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে উপজেলার অবিরামপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুর গ্রামের মৃত খোকা মিয়ার স্ত্রী রাহেলা বেগম (৭০) ও মেয়ে শেফালী বেগম (৪০)।
প্রত্যক্ষদর্শীরা জানান, পঞ্চগড় থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস চট্রগ্রাম যাচ্ছিল। পথে অভিরামপুর এলাকায় বিপরীতমুখী বাঁশবোঝাই একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস উল্টে অন্তত: ৫ যাত্রী আহত হন। এসময় বাসের নীচে চাপা পড়ে পধচারী মেয়ে শেফালী বেগম ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়া গুরুতর আহত মা রাহেলা বেগমকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও পলাশবাড়ী এবং গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) শাহীন বিষয়টি নিশ্চিত করে জানান, চালক-হেলপার পালিয়ে গেলেও বাস-ট্রাক দুটি আটক করা হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com