বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে প্রতারক গ্রেফতার

গোবিন্দগঞ্জে প্রতারক গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ গোবিন্দগঞ্জে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে জিতিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে বিকাশে ২লক্ষ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়া প্রতারকচক্রের সদস্য আল-আমিন (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে গোবিন্দগঞ্জ থানার এস,আই আরিফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে ভোলা জেলা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
থানায় দায়েরকৃত মামলা সুত্রে জানা গেছে, গত ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদের নির্বাচনের পূর্বে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর মোবাইল নাম্বার ক্লোন করে একটি সংঘবদ্ধ প্রতারকচক্র উপজেলার মহিমাগঞ্জ ইউপির নৌকা মার্কার প্রার্থী রেজওয়ান মুন্সিকে জিতিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে তার কাছ থেকে প্রতারনা করে বিকাশে ২লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়। বিষয়টি নিয়ে তদন্তে নামে পুলিশ। গাইবান্ধা পুলিশ সুপারের নির্দেশে সিনিয়র সহকারী পুলিশ সুপার উদয়কুমার সাহা ও অফিসার ইনচার্জ ইজার উদ্দিনের তত্বাবধানে পুলিশ গত মঙ্গলবার রাতে তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে আল-আমিনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আল আমিন ভোলা জেলার দৌলতখান উপজেলার সৈয়দপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
এব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন বলেন, এই প্রতারণার সাথে বেশ কিছু সদস্য জড়িত রয়েছে। তারা সংঘবদ্ধভাবে সারা দেশে এই ধরণের প্রতারণা করছে। আল-আমিন তাদেরই একজন। তার ১৬৪ ধারায় বক্তব্য নেয়ার প্রস্ততি চলছে। তিনি আরও বলেন, এই মামলায় মূল হোতাসহ প্রতারক চক্রের অন্যান্য সদস্যদের আটকের চেষ্টা করা হচ্ছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com