রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে পুলিশ হেফাজতে আসামির চিকিৎসা

গোবিন্দগঞ্জে পুলিশ হেফাজতে আসামির চিকিৎসা

স্টাফ রিপোর্টারঃ গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বেডের সঙ্গে জালাল উদ্দিন (৪৬) নামে এক মামলার আসামির হাতে রশি বেঁধে চিকিৎসা দেয়া হচ্ছে। গতকাল রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়াডে দুইজন পুলিশকেও ওই আসামিক পাহারা দিতে দেখা যায়।
এর দুই দিন আগে নিজ এলাকা থেকে জালাল উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। তিনি উপজেলার গুমানিগঞ্জ ইউনিয়নের চককোচমুড়ি (রজাকপুর) গ্রামের গ্রামের আকবর আলী মন্ডলের ছেলে।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায় ওই গ্রামের সাজু মন্ডলের (৪৫) সঙ্গে দীর্ঘদিন ধরে জালাল উদ্দিনের ৩৬ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত শুক্রবার দুপুরে বিরোধীয় জমি জালাল উদ্দিন দখলের চেষ্টা করলে সাজু মন্ডল বাধা দেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষে উভয় পক্ষের কয়েকজন আহত হন।
সাজু মন্ডল এ ঘটনায় ওই দিন গোবিন্দগঞ্জ থানায় জালাল উদ্দিনসহ ১১ জনকে আসামি করে মামলা করেন। পুলিশ এ মামলায় তাৎক্ষনিক জালাল উদ্দিনকে গ্রেফতার করে। তিনি জানান, প্রতিপক্ষের আঘাতে জখম হওয়ায় তাকে গ্রেফতারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে হাতে লাগানো হ্যান্ডকাপের সঙ্গে স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে রশি দিয়ে বেঁধে চিকিৎসা দেয়া হয়।
মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই সঞ্জয় কুমার সাহা মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করে বলেন,‘আসামি যাতে পালিয়ে যেতে না পারে, এ জন্য হাতে লাগানো হ্যান্ডকাপের সঙ্গে হাসপাতালের বেডে রশি দিয়ে বেঁধে রাখা হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com