শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সাধারণ মানুষ নিজেরাই যাতে নিজেদেরকে সাবলম্বী করে তুলতে পারে এজন্য তাদেরকে উদ্বুদ্ধ করতে হবে -ডেপুটি স্পীকার কুপতলায় ২য় শ্রেণির ছাত্রী ধর্ষণের চেষ্টায় মামলা দায়ের গাইবান্ধায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম ॥ গ্রেফতার ১ পলাশবাড়ীতে ধর্ষণের চেষ্টা মামলার ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার গাইবান্ধায় কমিউনিটি পুলিশিং ডে পালিত ফ্রান্সে মুহাম্মাদ (সাঃ) এর ব্যাঙ্গাত্বক চিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত সাঘাটায় নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার

গোবিন্দগঞ্জে দুই ভাইয়ের হামলায় ফল ব্যবসায়ী আহত। নগদ টাকা ও ফলমুল লুট

গোবিন্দগঞ্জে দুই ভাইয়ের হামলায় ফল ব্যবসায়ী আহত। নগদ টাকা ও ফলমুল লুট

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে দুই যুবক পূর্ব শত্রুতার জের ধরে থানা মোড়ে ফলের দোকানে হামলা চালিয়ে আঃ কাফি নামের এক ব্যবসায়ীকে গুরুতর আহত করেছে। এ ঘটনায় থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে।
এজাহার সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ থানা মোড়ে তুলা উন্নয়ন অফিসের গেটের সামনে গোবিন্দগঞ্জ পৌর শহরের বোয়ালিয়া ( গাইবান্ধা মোড়) এলাকার তোজাম্মেল হকের ছেলে আঃ কাফি দীর্ঘদিন থেকে বিভিন্ন ফলের পাইকারী ও খুচরা ব্যবসা করে আসছে। বেশ কিছুদিন যাবৎ উপজেলার কামারদহ ইউনিয়নের বকচর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে সোহাগ মিয়া (৩৫) ও তার ছোট ভাই শিমুল মিয়া (২৮) কাফিকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তাকে শান্তিপূর্নভাবে ব্যবসা করতে দিবেনা বলে হুমকী দিয়ে আসছিল। এরই জের ধরে গত রবিবার সন্ধ্যার দিকে পূর্ব পরিকল্পিতভাবে ওই দুই ভাই আবারও একই ভাবে কাফিকে গালিগালাজ করতে থাকলে তাদেরকে সে বাধা দেয়। এতে সোহাগ ও শিমুল ক্ষিপ্ত হয়ে হামলা চালিয়ে লাঠিসোটা দিয়ে মারপিটসহ ধারালো চাকুর আঘাতে কাফিকে গুরুতর আহত করে। এ সময় তারা দোকানের ক্যাশবাক্স থেকে ৭০ হাজার টাকা লুটে নেয়। এ ছাড়াও দোকানে থাকা কমপক্ষে ৪০ হাজার টাকা মূল্যের বিভিন্ন ফল লুটপাট ও বিন্ষ্ট করে। এ সময় কাফির চিৎকারে আশপাশের দোকানীরাসহ লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।
এ ঘটনায় আঃ কাফি বাদি হয়ে সোহাগ ও শিমুলের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি এজাহার দাখিল করেছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com