শনিবার, ২৮ মে ২০২২, ০৭:১৩ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে তারেক হত্যা মামলার মূল হোতা ফারুক গ্রেফতার

গোবিন্দগঞ্জে তারেক হত্যা মামলার মূল হোতা ফারুক গ্রেফতার

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে ছুরিকাঘাতে তারেক হাসান (২৫) নামের এক যুবক হত্যা মামলার মূল হোতা ফারুককে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে তারেককে পাশ্ববর্তী বগুড়া জেলার দুপচাঁচিয়া থেকে গ্রেফতার করা হয়। ফারুক উপজেলার কামারদহ ইউনিয়নের খা পাড়া গ্রামের মৃত ওছমান আলীর ছেলে।
থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে গোবিন্দগঞ্জ থানার এসআই মামুন ও জসিমের নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে ফারুককে গ্রেফতার করে।
জানা যায়, গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের খা পাড়া গ্রামের নিহত তারেকের বাবা সবুজ মিয়ার সাথে একই গ্রামের মৃত ওছমান আলীর ছেলে ফারুকের জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ৫ জুন দুপুরে ফারুক উপর্যুপরি ছুরিকাঘাতে তারেককে গুরুতর আহত করে। পরে তারেককে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১১জুন রাতে তার মৃত্যু হয়।
এর আগের ঘটনায় ৬ জুন তারেকের মা তাহেরা বেগম বাদী হয়ে ফারুক, ছামছুল, জলিল, পারুল, পারভীন ও ফাহিমাকে আসামি করে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এরপর এই মামলার অপর ৪ জন আসামী আদালতে হাজির হয়ে জামিন নিলেও ফারুক পলাতক ছিল।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com