মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:১৩ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে টিসিবির ১২ ডিলারের মধ্যে ১০জন ডিলার এই রমজান মাসেও পণ্য বিক্রি শুরু করেনি

গোবিন্দগঞ্জে টিসিবির ১২ ডিলারের মধ্যে ১০জন ডিলার এই রমজান মাসেও পণ্য বিক্রি শুরু করেনি

স্টাফ রিপোর্টারঃ গোবিন্দগঞ্জ উপজেলায় টিসিবির ১২ ডিলারের মধ্যে মাত্র ২ জন ডিলার ন্যায্য মূল্যে বিক্রয় কার্যক্রম শুরু করেছে। বাকি ১০ জন ডিলার এই রমজান মাসেও পণ্য বিক্রি কার্যক্রম শুরু করেনি। ফলে স্বল্প মূল্য পণ্য ক্রয় সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে এলাকার নিম্ন বিত্ত এবং দরিদ্র ক্রেতারা।
জানা গেছে, প্রতিবছর রোজার শুরুতেই নিত্যপণ্যের বাজার স্বাভাবিক রাখতে খোলাবাজারে পণ্য বিক্রির কার্যক্রম চালু করে সরকারি সংস্থা টিসিবি (ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ)। কিন্তু গোবিন্দগঞ্জের ১২জন টিসিবি ডিলার একযোগে পণ্য বিক্রয় কার্যক্রম শুরু না করায় সরকারের এই উদ্যোগের সুফল থেকে বঞ্চিত হচ্ছে এ উপজেলার মানুষ।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলায় টিসিবির পণ্য বিক্রির জন্য ১২জন ডিলার রয়েছে। তারা হলো মেসার্স তানজিম তাসনিম, মেসার্স আমিনুল মোমিন, মেসার্স এন আর টেডার্স, মেসার্স জে কে স্টোরস, মেসার্স আব্দুল বারী, মেসার্স শরিফুল ইসলাম রাজু, মেসার্স বিধান চন্দ্র সাহা, মেসার্স কৃষ্ণ কমল সাহা, মেসার্স মৌলি স্টোরস, মেসার্স টিপু ট্রেডার্স, মেসার্স নিয়াজ এন্ড লিংকন ট্রেডার্স ও মেসার্স আনান ট্রেডার্স। টিসিবি পণ্য না তোলার ব্যাপারে কয়েকজন ডিলারের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, লাইসেন্সের মেয়াদ নেই আবার অনেকে নিরাপত্তাহীনতার কারণে টিসিবির মাল বিক্রিতে আগ্রহী নয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com