বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:২১ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে চিহ্নিত বালু দস্যুদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন পালিত

গোবিন্দগঞ্জে চিহ্নিত বালু দস্যুদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন পালিত

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে আবাদী জমি, জাতীয় গ্রীডের বিদ্যুৎ লাইন ও মহাসড়কাসহ বিপর্যয়ের হাত থেকে পরিবেশ ও জনজীবন রক্ষায় চিহ্নিত বালু দস্যুদের গ্রেফতারের দাবিতে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। গোবিন্দগঞ্জ সচেতন মহলের ব্যনারে ঢাকা-রংপুর মহাসড়কের পৌর শহরের থানা চারমাথা মোড়ে গতকাল সোমবার বেলা সাড়ে ১১টা থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের পরিচালনায় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহ্বায়ক ওয়ার্কার্স পার্টির উপজেলা সভাপতি এমএ মোতিন মোল্লা, সাংবাদিক রফিকুল ইসলাম রফিক, নাগরিক কমিটির যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন আকন্দ, সাংবাদিক শাহ আলম সরকার সাজু, সাপমারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামিম রেজা মন্টু, উপজেলা সেচ পাম্প মালিক সমিতির সভাপতি আবুল কাশেম প্রমুখ।
বক্তরা বলেন, গোবিন্দগঞ্জের মধ্য দিয়ে প্রবাহিত করতোয়া ও বাঙ্গালী নদীসহ কৃষি জমি থেকে চিহ্নিত প্রভাবশালী বালু দস্যুরা অবৈধভাবে বালু উত্তোলন করে আবাদি জমি, বসতবাড়ি, জাতীয গ্রীডের বিদ্যুৎ লাইনের টাওয়ার ও মহাসড়কসহ ভূমিধ্বসে পরিবেশের ব্যাপক ক্ষতি সাধন করছে। এ ব্যাপারে পরিবেশ রক্ষায় প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কোন কার্যকরী পদক্ষেপ গ্রহণ না করায় বক্তারা তীব্র ক্ষোভ করে অবিলম্বে বালুদস্যুদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে তাদেরকে গ্রেফতারের জোর দাবী জানান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com