শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:৩২ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে গ্রেনেড হামলার বার্ষিকী পালিত

গোবিন্দগঞ্জে গ্রেনেড হামলার বার্ষিকী পালিত

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ একুশে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার ১৬তম বার্ষিকীতে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে গতকাল দিনব্য্পাী বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল সকালে দলীয় পতাকা অর্ধনমিতকরণ, জাতীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে পুষ্পমাল্য অর্পণ, ১ মিনিট নিরবতা পালন ও আলোচনা সভা ।
বিকেলে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত আলোচনা সভায় ঢাকা থেকে মোবাইল ফোনে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহ্াজ্ব মনোয়ার হোসেন চৌধুরী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র আতাউর রহমান সরকার ও যুগ্ম সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।
গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি প্রধান আতাউর রহমান বাবলুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কোচাশহর ইউপি’র সাবেক চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডলের উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা কাজী ছাদেক, সৈয়দ শরিফুল ইসলাম রতন, মিয়া আসাদুজ্জামান হিরু, অধ্যাপক ফিরোজ খানুন নুনু, অধ্যক্ষ একেএম আব্দুর নুর, কেএম জাহাঙ্গীর আলম, আলতামাসুল ইসলাম শিল্পী, তাহেদুল ইসলাম রকেট, আনোয়ার হোসেন ঠান্ডু, আনোয়ারুল ইসলাম প্রধান, নজরুল ইসলাম সরকার ও জালাল উদ্দিন রুমী, রাজু সরকার, ফরহাদ আলী ও সাকিব খান লেবু, পীরজাদা আব্দুল কাইয়ুম প্রমুখ।
সভায় বক্তারা ২০০৪ সালের ২১শে আগস্টে সংগঠিত ভয়াবহ গ্রেনেড হামলা মামলার বিদেশে পালিয়ে থাকা আসামিদের অবিলম্বে দেশে ফিরিয়ে এনে তাদের বিরুদ্ধে বিচারের রায় কার্যকর করার জোর দাবি জানান। শেষে গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানসহ ২৪ জনের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com