শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৯:১৫ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে গাড়ীর ধাক্কায় মটরসাইকেল চালক নিহত- আরোহী আহত

গোবিন্দগঞ্জে গাড়ীর ধাক্কায় মটরসাইকেল চালক নিহত- আরোহী আহত

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে অজ্ঞাত নামা একটি গাড়ীর ধাক্কায় মটরসাইকেল চালক আরিফুজ্জামান (৩৩) নিহত ও পিয়াস (১৭) নামের একজন আহত হয়েছে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, গাইবান্ধা থেকে আরিফুজ্জামান মটরসাইকেল যোগে গত সোমবার রাতে পিয়াস (১৭) নামে এক যুবককে সাথে নিয়ে সিরাজগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে রংপুর-বগুড়া মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌর এলাকার বোয়ালিয়া নামক স্থানে পৌছিলে রাত ৯ টার দিকে একটি অজ্ঞাতনামা গাড়ীর সাথে ধাক্কা লেগে দূঘর্টনায় পতিত হলে মটরসাইকেলটি বিশ্ব রেডের পাশে ছিটকে পড়ে যায়। এত ঘটনাস্থলেই মটর নাইকেল চালক আরিফুজ্জামান মারা যায় এবং তার সাথে থাকা পাবনা জেলার আমিনপুর উপজেলার বসন্তপুর গ্রামের আফজাল শেখের ছেলে পিয়াস গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন পিয়াসকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। নিহত আরিফুজ্জামান গাইবান্ধা সদর উপজেলার পশ্চিম বাটিক মারী গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী জানান, ঘাতক গআড়াট আটক করা সম্ভব হয়নি। নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com