রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৩ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে খড়ের পালা দেয়াকে কেন্দ্র করেচাচা শ্বশূরের হামলায় জামাই নিহত

গোবিন্দগঞ্জে খড়ের পালা দেয়াকে কেন্দ্র করেচাচা শ্বশূরের হামলায় জামাই নিহত

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে খড়ের পালা দেয়াকে কেন্দ্র করে চাচা শ্বশুর ও শ্যালকের মারপিটে জামাই নিহত হয়েছে। নিহত জামাই নুরুন্নবী নুনু (৪০) উপজেলার কোচাশহর ইউনিয়নের রতনপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ চাচা শ্বশুর ও তার দুই ছেলেকে গ্রেফতার করেছে।
স্থানীয়রা জানায়, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের রতনপুর গ্রামের মুত ইসাহাক কান্দুর ছেলে এজাদুল (৬০) ও আমির কান্দুর ছেলে জাফুরুলের মধ্যে দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে গত রবিবার বিকেলে বাড়িতে খড়ের পালা দেয়াকে কেন্দ্র করে ওই দুই পরিবারের সদস্যদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে এজাদুল ও তার ছেলেরা জাফুরুলের খড়ের পালায় আগুন ধরিয়ে দেয় এবং জাফুরুলকে মারপিট করে। এসময় জাফুরুলের ছেলেরা ও ভাতিজি জামাই নুরুন্নবী বাঁধা দিলে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে তাদেরকে বেদম মারপিট করলে জাফুরুল, চাচাত ভাই গাজিউর ও ভাতিজি জামাই নুরুন্নবী সহ ৫জন আহত হয়।
খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার এএসআই শওকত আলম সিদ্দিকী সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌছে আহতদেরকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯ টার দিকে নুরুন্নবী মারা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী বুলবুলী বেগম বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৭/৮ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে ওই রাতেই মামলার মুল আসামী এজাদুল এবং তার দুই ছেলে আশরাফুল (৩২) ও তুহিন (২৯)কে গ্রেফতার করে।
গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদেরকে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com