বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:২৪ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে করোনা উপসর্গে এক যুবকের মৃত্যু

গোবিন্দগঞ্জে করোনা উপসর্গে এক যুবকের মৃত্যু

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জ উপজেলার সুমন মোহন্ত (২৭) নামে এক যুবককে করোনা উপসর্গ সিলেট থেকে নিয়ে আসার পথে গতকাল সোমবার সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয় । সুমন মোহন্ত উপজেলার দরবস্ত ইউনিয়নের হিন্দু পাড়ার আনন্দ মোহন্তের ছেলে।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সুমন গত চার বছর থেকে সিলেটে প্রাণ আরএফএল কোম্পানিতে চাকরি করে আসছিল। করোনা মহামারির কারণে সারা দেশে লক ডাউনের প্রেক্ষিতে সেও ওই সময় বাড়িতে চলে আসে। কিছুদিন বাড়িতে থাকার পর এপ্রিলের প্রথম সপ্তাহে সে সিলেটে গিয়ে আবার কাজে যোগ দেয়। গত তিন দিন আগে সুমন প্রচন্ড গলাব্যথা নিয়ে অসুস্থ হয়ে পড়লে খবর পেয়ে গত রোববার সুমনের স্ত্রী ও তার বাবা সিলেট যান। সেখান থেকে অসুস্থ সুমনকে নিয়ে রোববার রাতে মাইক্রোবাসযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে গতকাল সোমবার সকাল সাড়ে দশটার দিকে সিরাজগঞ্জ এলাকায় পৌছিলে প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে সে মারা যায়।
গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান বলেন, খবর পেয়ে সুমনের মৃতদেহ সরাসরি গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় এবং করোনা উপসর্গে মৃত্যুর কারণে তার দেহ থেকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। বিকালে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীদের উপস্থিতিতে তার গ্রামের বাড়িতে শেষকৃত্য সম্পন্ন করা হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com