মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৪৮ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে এলাকা ভিত্তিক ‘রেড জোন’ ঘোষিত এলাকায় ১৪ দিনের লকডাউন

গোবিন্দগঞ্জে এলাকা ভিত্তিক ‘রেড জোন’ ঘোষিত এলাকায় ১৪ দিনের লকডাউন

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জ উপজেলার কয়েকটি এলাকা গতকাল রোববার রেড় জোন ঘোষণা করা হয়েছে।  সোমবার সকাল থেকে আগামি ১৪ দিনের জন্য এ আদেশ বহাল থাকবে।
রেড জোন হিসেবে ঘোষনাকৃত এলাকার মধ্যে রয়েছে- গোবিন্দগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডের প্রধান পাড়া ও হিরক পাড়া, উপজেলা পরিষদ চত্বর ছাড়া পুরো ৬ নং ওয়ার্ড, ৭ নং ওয়ার্ডের ঘোষপাড়া ও প্রগতি পাড়া এবং ৮ নং ওয়ার্ডের পূর্ব পান্থা পাড়া ও গোরস্থান পাড়া । এছাড়াও উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জগদিশপুর ও সাপমারা ইউনিয়নের কামারপাড়া গ্রামের বেশ কয়েকটি বাড়ী রেড জোন এলাকা হিসেবে ঘোষনা করা হয়েছে।।
স্বাস্থ্য অধিদফতরের অনুমোদন সাপেক্ষে গতকাল রোববার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ মজিদুল ইসলাম এ ঘোষণা দেন।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন এ তথ্য নিশ্চিত করে জানান,  সোমবার থেকে আগামি ১৪ দিনের জন্য এ আদেশ বহাল থাকবে। এই ১৪ দিনে ওইসব এলাকার পরিস্থিতির উপর নির্ভর করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। তিনি আরো জানান, রেড জোন ঘোষিত এলাকার কোন ব্যক্তি ঘর থেকে বের হতে পারবেন না। এই এলাকার কেউ বাইরে কিংম্বা বাইরের এলাকার কেউ এই এলাকায় আসা যাওয়া করতে পারবে না। তবে সাংবাদিকসহ জরুরী সেবায় নিয়োজিত ব্যক্তি, সরকারি অফিস-আদালত, ব্যাংকসহ আর্থিক প্রতিষ্ঠান, কাঁচাবাজার, শাকসবজি, মাছ-মাংস, মুদির দোকান ও ওষুধের দোকান রেড জোনের আওতামুক্ত থাকবে ।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com