বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:৫৪ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে একদিনে সর্বাধিক ১৭ জনের করোনা শনাক্ত। উপজেলায় মোট আক্রান্ত ৬৫

গোবিন্দগঞ্জে একদিনে সর্বাধিক ১৭ জনের করোনা শনাক্ত। উপজেলায় মোট আক্রান্ত ৬৫

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে গতকাল বুধবার নুতন করে ১৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। একদিনে এতবেশি আক্রান্তের খবরে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এ উপজেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬৫।
গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম জানান, ঢাকা ল্যাব পরীক্ষায় গতকাল বুধবার গোবিন্দগঞ্জ উপজেলায় ১৭ জনের দেহে করোনা ভাইরাস পজেটিভ এসেছে। তিনি আরও জানান, উপজেলার বিভিন্ন এলাকার আরও ৮ জন করোনা উপসর্গে এ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এনিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তে সংখ্যা ৬৫। এদের মধ্যে সংক্রমণের হার পৌর এলাকায় বেশি। আক্রান্তরা হলেন- গোবিন্দগঞ্জ পৌর শহরের বিশিষ্ট ব্যবসায়ী মৃত নিরঞ্জন কুমার সাহার ছেলে বিমল কুমার সাহা বৈদ্য (৬০), পৌর এলাকার বুজরুক বোয়ালিয়ার জহুরুল(৪৮) ও রেবেকা (৪৩), প্রধান পাড়ার জেসমিন আকতার(২২) ও রাফিওয়াত(১৮), গোরস্থান পাড়ার মুকিত(১৭) ও মাহে আলম(৫০), কুঠিবাড়ির মোস্তাইম(৩৮), উপজেলার শিবপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের মনোরঞ্জন শীল(৫০), ফুলবাড়ি ইউনিয়নের সাতাইল বাতাইল গ্রামের আল আমিন(২৮), মহিমাগঞ্জ ইউনিয়নের জগদীশপুর গ্রামের মোফাজ্জ্বল (৮০)ও মালেক (৩৯), কোচাশহরের জহুরুল ইসলাম(৫৩), ডাচ বাংলা ব্যাংক গোবিন্দগঞ্জ শাখার কর্মকর্তা রাকিবুল ইসলাম (৩ঁ৭), গোবিন্দগঞ্জ থানার এএসআই সাইফুল ইসলাম (৩২), কনস্টেবল আব্দুর রশিদ (৪৬) ও গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক ডাঃ খাদেমুল ইসলাম (২৯)। এ দিকে একদিনে এতবেশি আক্রান্তের খবরে এলাকায় জনগণের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বার্হী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মন জানান-এ ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে জরুরী সভা আহ্বান করা হয়েছে । সভায় করণীয় ঠিক করে তা বাস্তবায়ন করতে কঠোর সিদ্ধান্ত নেয়া হবে। নতুন সিদ্ধান্ত আগামীকাল বৃহস্পতিবার থেকে কার্যকর করা হবে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com