বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে ইয়াবা সহ জ্বীনের বাদশা আটক

গোবিন্দগঞ্জে ইয়াবা সহ জ্বীনের বাদশা আটক

স্টাফ রিপোর্টারঃ গোবিন্দগঞ্জে ৮২৫ পিস ইয়াবাসহ জাহাঙ্গীর আলম (৩৯) নামে কথিত এক জ্বীনের বাদশাকে আটক করা হয়েছে। গত বুধবার রাতে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি দল গোবিন্দগঞ্জ উপজেলার চক সিংহডাঙ্গা গ্রামের মৃত ওসমান গণির পুকুরপাড়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পেশাদার মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে আটক করে। তার দেহ তল্লাসী করে পুলিশ তার লুঙ্গী খুলে দুইটি প্যাকেটে রাখা ৮২৫ পিস ইয়াবা উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার প্রায় ১ লক্ষ ৬৫ হাজার টাকা।
এ সময় সে পুকুরের পানিতে লাফ দিয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধরে ফেলে । আটক জাহাঙ্গীর ওই গ্রামের মৃত আজাহার আলীর ছেলে। দীর্ঘদিন ধরে জ্বীনের বাদশা সেজে মোবাইল ফোনের মাধ্যমে মানুষের সাথে প্রতারণা করে আসছিল। তার বিরুদ্ধে ঢাকা ও নারায়নগঞ্জে পৃথক দুটি প্রতারণার মামলা রয়েছে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, ধৃত জাহাঙ্গীর একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।
শোক সংবাদ

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com