সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি

গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ঃ গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক আইয়ুব আলী (দুলা) কে গলাকেটে হত্যার দায়ে বাবু হোসেন (২৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে সে হত্যার দায় স্বীকার করে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দন্ডবিধি আইনের ১৬৪ ধারার বিধান মতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়। এর আগে তাকে উপজেলার সাপমারা এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃত বাবু হোসেন উপজেলার সাপমারা ইউনিয়নের খামারপাড়া (পূর্বপাড়া) গ্রামের জোবেদ আলী মন্ডলের ছেলে।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কার্যালয়ে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠিত এক প্রেস কনফারেন্সে গাইবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেন। তিনি গ্রেপ্তার বাবু হোসেনের বরাত দিয়ে জানান, গত ১৪ এপ্রিল মধ্যরাতে উপজেলার সিনটাজুড়ি এলাকায় ইজিবাইক চালক আইয়ুব আলী দুলা (৩৫) ছিনতাইকারি চক্রের কবলে পড়েন। ৪-৫ জনের সংঘবদ্ধ ওই ছিনতাইকারি চক্রের সদস্যরা দুলার গলায় ছুরিকাঘাত করে ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা চালালে তাদের সাথে দুলার ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ইজিবাইকটি রাস্তার পাশে উল্টে যাওয়ায় তারা সেখান থেকে ইজিবাইকটি নিতে ব্যর্থ হয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দুলাকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত দুলা উপজেলার সাপমারা ইউনিয়নের তরফকামাল গ্রামের কুড়ানু মিয়ার ছেলে।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মোত্তালিব সরকার, পুলিশ পরিদর্শক (নিঃ) মতিউর রহমান, এসআই প্রলয় কুমার বর্মা এবং এসআই রায়হানুজ্জামান প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com