শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:৪৫ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে অটোরিক্সা চালক হত্যা মামলার তিন আসামী গ্রেফতারঃ ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার

গোবিন্দগঞ্জে অটোরিক্সা চালক হত্যা মামলার তিন আসামী গ্রেফতারঃ ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ গোবিন্দগঞ্জ উপজেলায় চাঞ্চল্যকর অটোরিক্সা চালক কনক প্রামাণিক হত্যা মামলার তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার এক প্রেসরিলিজে জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানা পুলিশ। পুলিশ কনক প্রামাণিকের লাশ উদ্ধারের মাত্র ১৮ ঘন্টার মধ্যেই প্রযুক্তির সহায়তায় হত্যা রহস্যের উন্মোচন ও ছিনতাইকৃত ইজিবাইকটিসহ আসামীদের গ্রেফতার করা হয় বলে প্রেসরিলিজে দাবি করা হয়।।
জানা গেছে, গত শনিবার দুপুরে জাতীয় জরুরী সেবার ৯৯৯ নম্বরে ফোন পেয়ে উপজেলার সাপমারা ইউনিয়নের রামপুর মৌজার রংপুর চিনিকলের বাণিজ্যিক খামারের একটি পুকুর থেকে অজ্ঞাত পরিচয় একটি ভাসমান লাশ উদ্ধার করা হয়। তিনি উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুরের ফুল মিয়ার ছেলে কনক প্রামাণিক (১৯) হিসেবে সেখানেই লাশের পরিচয় সনাক্ত হয়। পেশায় ব্যাটারিচালিত অটোরিক্সার চালক কনক ৬ দিন পূর্বে গত ১৫ জানুয়ারি সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন বলে জানানো হয়।
লাশ উদ্ধারের পর গোবিন্দগঞ্জ থানায় সেদিনই মামলা করেন মৃতের পরিবারের পক্ষ থেকে। বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনায় নিয়ে গাইবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহার নেতৃত্বে একটি বিশেষ দল প্রযুক্তির সহায়তায় রংপুর মেট্রোপলিটন এলাকাসহ বিভাগের বিভিন্ন স্থানে অভিযান চালায়। মাত্র ১৮ ঘন্টার অভিযানে পুলিশের এই বিশেষ দলটি ইজিবাইক চালক কনক প্রামাণিক হত্যার সাথে সরাসরি জড়িত তিন আসামীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার রামপুরা সরকারপাড়া গ্রামের মোজাম্মেল হকের দুই ছেলে হেলাল মিয়া (২২) ও দেলাল মিয়া (২০) এবং ক্রোড়গাছা গ্রামের ফেরদৌস মন্ডলের ছেলে সৌরভ মন্ডল (২০)। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ছিনিয়ে নেয়া অটো ইজিবাইকটিও উদ্ধার করা হয়।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com