বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০১:৩১ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে অজ্ঞাত দুর্বৃত্তরা এক শ্রমিককে কুপিয়ে হত্যা

গোবিন্দগঞ্জে অজ্ঞাত দুর্বৃত্তরা এক শ্রমিককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টারঃ গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামে গত শুক্রবার রাতে রাজু মিয়া (৩০) নামে এক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। নিহত রাজু মিয়া ওই ইউনিয়নের তালুককানুপুর গ্রামের মোজাম্মেল ওরফে বাদশা মিয়ার ছেলে।
পুলিশ জানান, ঢাকা-রংপুর ফোরলেন মহাসড়ক প্রশস্তকরণ কাজে নিয়োজিত চায়না কোম্পানীতে শ্রমিকের কাজ করতো রাজু মিয়া। প্রতিদিনের ন্যায় কাজ শেষে গত শুক্রবার রাতে তিনি বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। পরিবারের লোকজন অনেকবার তাঁর মোবাইল ফোনে কল করলেও প্রথমে কল রিসিভ হয়নি এবং পরে তাঁর মোবাইলটি বন্ধ পাওয়া যায়। স্থানীয় লোকজন পরদিন গতকাল শনিবার সকালে নয়াপাড়া ব্রীজের নিচে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার ব্যবহৃত বাইসাইকেলটিসহ লাশ উদ্ধার করে। নিহতের মাথায় ভারী বস্তু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ আরও জানায়।
গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার কারণে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com