শনিবার, ২৮ মে ২০২২, ০৮:০৫ অপরাহ্ন

গোবিন্দগঞ্জের কামদিয়া বাজারে কাপড়ের দোকানে অগ্নিকান্ড

গোবিন্দগঞ্জের কামদিয়া বাজারে কাপড়ের দোকানে অগ্নিকান্ড

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জের কামদিয়া বাজারে একটি কাপড়ের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পাশর্^বতী দিনাজপুরের ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিয়ন্ত্রণে আনলেও নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা সহ প্রায় ৫০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। স্থানীয়রা জানান, গতকাল সকাল আনুমানিক ৬টার দিকে কামদিয়া বাজারের রবিন বস্ত্র বিতানে ঘর থেকে ধূয়া বের হতে দেখে ফায়ার সাভিসে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।
কামদিয়া ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পালাষট্টি গ্রামের বাসিন্দা দোকান মালিক রমেশ চন্দ্র দাস দাবী করেন স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মাঝে আতংক সৃষ্টি করতেই তার দোকানে অগ্নিসংযোগ করা হয়েছে। আগুনে প্রায় ৫০ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।
ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, খবর পাওয়ার পরেই আমার দল ঘটনাস্থলে হাজির হয়ে কাজ শুরু করে এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কাজ করা হয়। অগ্নিকান্ডের কারণ ও ক্ষতির পরিমান তদন্ত হলে পাওয়া যাবে।
এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে গাইবান্ধা-৪ আসনের এমপি মনোয়ার হোসেন চৌধুরী, পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী অফিসার আবু সাঈদ, থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদি হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
গোাবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, ঘটনাস্থলে রংপুর থেকে সিআইডি’র ক্রাইম সিন বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। তারা ইতিমেধ্যে তদন্ত শুরু করেছেন। তদন্ত সম্পন্ন হলে অগ্নিকান্ডের সঠিক কারণ জানা যাবে। এ রির্পোট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com