শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

গানাসাসের সুপার মার্কেট উদ্বোধন করলেন হুইপ গিনি

গানাসাসের সুপার মার্কেট উদ্বোধন করলেন হুইপ গিনি

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থা পরিচালিত নবনির্মিত সুপার মার্কেটটি গত রোববার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। এসময় তার সাথে ছিলেন সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন।
পরে গানাসাস মিলনায়তনে সংস্থার উপদেষ্টা পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়। গানাসাস সভাপতি জেলা প্রশাসক মোঃ আবদুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংস্থার উন্নয়ন কার্যক্রমসহ জেলার নাট্য ও সাংস্কৃতিক চর্চায় সংস্থার কার্যকর ভুমিকাসহ বিভিন্ন গুরুত্বপুর্ন বিষয় নিয়ে আলোচনায় অংশ গ্রহণ করেন গানাসাসের প্রধান উপদেষ্টা হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, গানাসাস’র কার্যকরী সভাপতি আমিনুল ইসলাম গোলাপসহ উপদেষ্টাদের মধ্যে গানাসাস সদস্য ও উপদেষ্টা জেলা আওয়ামী লীগ স¤পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ স¤পাদক আবু জাফর সাবু, লুৎফর রহমান রঞ্জু, হাসান মাহমুদ সিদ্দিক, জহুরুল কাইয়ুম ও আনিসুর রহমান মিনু প্রমুখ।
সভাটি পরিচালনা করেন গানাসাস’র সাধারণ স¤পাদক দেবাশীষ দাস দীপু।
এর আগে প্রধান উপদেষ্টাসহ উপদেষ্টা পরিষদের সদস্যদের ও সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ও তাদের পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়। উপদেষ্টা পরিষদের সভায় প্রধান উপদেষ্টা মাহাবুব আরা বেগম গিনি সংস্থার ভৌত অবকাঠামো নির্মাণ বিষয়ে মাষ্টার প্লান তৈরী করে পরিকল্পিতভাবে পুকুর ভরাট করে অবকাঠামোগত উন্নয়নের উপর গুরুত্বারোপ করেন। তিনি নাট্য ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে এক্ষেত্রে গাইবান্ধার অতীত ঐতিহ্যকে ফিরিয়ে আনতে সংস্থার বর্তমান কার্যনির্বাহী কমিটিকে সচেষ্ট হওয়ার আহবান জানান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com