শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:৪০ পূর্বাহ্ন

গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচন শান্তিপূর্ন করতে মতবিনিময়

গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচন শান্তিপূর্ন করতে মতবিনিময়

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ি) আসনের উপ-নির্বাচন অবাধ সুষ্ঠু শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশনার কবিতা বেগম খানম গতকাল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইন শৃঙ্খলা বাহিনী ও নির্বাচনী কর্মকর্তাদের সাথে এ মতবিনিময় করেন।
জেলা প্রশাসক মোঃ আবদুল মতিনের সভাপতিত্বে মতবিনিময়ে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, রংপুর অঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সরকার মোঃ আশরাফুল আলম, জেলা নির্বাচন অফিসার মোঃ মাহবুবুর রহমান, আনসার ও ভিডিপির জেলা কমান্ডেন্ট মোঃ এফতেখারুল ইসলাম, সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নবী নেওয়াজ, পলাশবাড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেজবাউল হোসেন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন ডিজিএফআই এর প্রতিনিধি, বিজিবি এর প্রতিনিধি, র‌্যাবের প্রতিনিধি ও সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তা গণ।
বাংলাদেশ নির্বাচন কমিশনের কমিশনার বেগম কবিতা খানম বলেন, আগামী ২১ মার্চের একাদশ জাতীয় সংসদের ৩১ গাইবান্ধা ৩ শূন্য আসনে উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ন হবে। কোন অপশক্তি প্রশ্রয় না পায় সেজন্য আইন শৃঙ্খলা বাহিনীকে নির্দ্দেশ দেন। তিনি বলেন, সকলের নিরাপত্তা আইন শৃঙ্খলা বাহিনী দেবেন। আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি ম্যাজিট্রেটের নেতৃত্বে র‌্যাব, বিজিবি মোতায়েন করা হবে। তিনি বলেন, নির্বাচনী পরিবেশ সুষ্ট রাখতে বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গণও নির্বাচনী এলাকায় দায়িত্ব পালন করবেন।
উল্লেখ্য, ২০১৯ সালের ২৭ ডিসেম্বর আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকার মৃত্যুবরণ করায় নির্বাচন কমিশনার এ আসনটি শূন্য ঘোষণা করেন। জেলা নির্বাচন অফিসার মাহাবুবুর রহমান বলেন, সাদুল্যাপুরে ১১টি, পলাশবাড়ি পৌরসভা ও পলাশবাড়ী উপজেলার ৯টি ইউনিয়নে ৪ লাখ ১১ হাজার ৮৫৪ জন ভোটার রয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com