সোমবার, ২৩ মে ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন

গাইবান্ধা সদর হাসপাতালের তিন কক্ষের তালা ভেঙে ফাইলপত্র চুরি

গাইবান্ধা সদর হাসপাতালের তিন কক্ষের তালা ভেঙে ফাইলপত্র চুরি

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর হাসপাতালের প্রশাসনিক, হিসাব সহকারী ও অফিস কক্ষের জানালার গ্রিল কেটে ও তালা ভেঙে গতকাল সোমবার ভোরে আলমারীর ফাইলপত্র চুরি করেছে দুর্বৃত্তরা। সকালে অফিস খুলতে গিয়ে তালা ভাঙাসহ কক্ষের ফাইলপত্র তছনছ দেখতে পান অফিস সহায়ক আবদুল হান্নান। তিনি তাৎক্ষণিক ঘটনাটি হাসপাতালের তত্ত্বাবধায়ক ও প্রধান সহকারীকে অবগত করেন।
হাসপাতাল কর্তৃপক্ষ সুত্রে জানা গেছে, দুর্বৃত্তরা রাতের আঁধারে পেছনের ছাদের উপরে ওঠে জানালার গ্রিল কেটে ও তালা ভেঙে ভেতরে ঢোকে। তারা তিনটি অফিস কক্ষের আলমারির ফাইলপত্র ও তাতে থাকা ফাইলসহ সব কাগজপত্র তছনছ করে গেছে। তবে কোন কোন ফাইল ও কাগজপত্র তারা নিয়ে গেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।
এব্যাপারে হাসপাতালের সার্জারী বিশেষজ্ঞ ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ মাহাবুব জানান, ইতিমধ্যে পুলিশ ও সিআইডি হাসপাতাল পরিদর্শন করে ঘটনাটি তদন্ত করে দেখেছে। এ ঘটনায় হাসপাতালের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে। এরপর ঘটনার বিস্তারিত জানানো হবে।
খবর পেয়ে পুলিশ ও পিবিআই হাসপাতালের ঘটনাস্থল পরিদর্শনের কথা জানান, সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) আব্দুর রউফ। তিনি জড়িতদের শনাক্ত করাসহ ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথাও জানান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com