শনিবার, ১০ জুন ২০২৩, ০৮:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সাপমারা ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিক্ষা ব্যাবস্থা উন্নত আধুনিক ও শিক্ষার মান উন্নয়নের কৃতিত্ব একমাত্র প্রধানমন্ত্রীর -মাহমুদ হাসান রিপন এমপি সুন্দরগঞ্জে সাব প্রাণী সম্পদ কল্যাণ কেন্দ্রের বেহালদশাঃ গ্রাম গঞ্জে পশু ডাক্তারের নামে হাতুড়ে ডাক্তারের ছড়াছড়ি গাইবান্ধায় আওয়ামীলীগের ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপন সাঘাটায় রেকর্ডভুক্ত জমিতে ব্রীজ নিমার্ণ কাজে বাধাঁ প্রদান করায় ঠিকাদার কর্তৃক থানায় অভিযোগ কলেজপাড়ায় পৌর নাগরিকদের সভা নলডাঙ্গায় নবীন ও বসন্ত বরণ অনুষ্ঠান গাইবান্ধায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মতবিনিময় সভা গাইবান্ধায় মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন গোবিন্দগঞ্জে সরকারি বই বিক্রিকালে জনতার হাতে শিক্ষক-কর্মচারী আটক

গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের পিয়ারাপুর সোনারভিটা গ্রামের সাজু মিয়ার মেয়ে সানজিদা আক্তার সোমা সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের শান্তিরাম গ্রামের শহিদুল ইসলামের ছেলে মোঃ সাগর মিয়ার সাথে প্রেম ঘটিত কারণে এফিডেভিটের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এই বিবাহকে কেন্দ্র করে এলাকার সুযোগ সন্ধানী কতিপয় ব্যক্তি বাল্য বিবাহের অপপ্রচার চালিয়ে অস্বস্থিতিশীল ও উত্তেজনাকর পরিবেশ সৃষ্টি করে অবৈধভাবে অর্থ আদায়ের চেষ্টা চালায়। এর প্রতিবাদে গতকাল শনিবার গাইবান্ধা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে মেয়ের মামা মকসুদার রহমান মিলন লিখিত বক্তব্যে উল্লেখ করেন, গত ১০ মার্চ গাইবান্ধা নোটারী পাবলিক কার্যালয়ে ছেলে-মেয়ে উভয়ে প্রাপ্ত বয়স্ক হওয়ায় সানজিদা আক্তার সোমা ও মোঃ সাগর মিয়া উপস্থিত হয়ে ৫ লাখ টাকা দেনমহর ধার্য করে এফিডেভিটের মাধ্যমে কাজীর দ্বারা বিবাহ রেজিস্ট্রি করার পর মৌলভী দ্বারা বিবাহ পড়ানো হয়। তারপর ওই গ্রামের সুযোগ সন্ধানী চাঁদাবাজ আজিজার, লুৎফর, জোবেদ আলী, আজিজুল, ওয়াশিম সহ কতিপয় ব্যক্তি তাদের ছেলে-মেয়ের সংসার নষ্ট করার জন্য বিভিন্নভাবে অপপ্রচার ও পায়তারা চালিয়ে চাঁদা দাবি করে। ওই চাদার টাকা না দেয়ায় তারা প্রতিনিয়ত আমাদের পরিবারকে ভয়ভীতি ও প্রাণনাশসহ নানা ধরণের হুমকি প্রদর্শন করে। ফলে জীবনের নিরাপত্তার জন্য তার ভগ্নিপতি সাজু মিয়া ও বোন আছমা বেগম ছোট শিশু সন্তান নিয়ে আত্মগোপনে যায়।
সংবাদ সম্মেলনে মেয়ের বাবা সাজু মিয়া, মা আছমা বেগম ও তাদের শিশু সন্তান উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com