সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম

গাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন অনুষ্ঠিত

গাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা প্রেস ক্লাবের সাংবাদিকদের বার্ষিক পরিবার ভিত্তিক অনুষ্ঠান প্রীতি সন্মিলন ২০২০ ‘যূথবদ্ধ স্বপ্নের একদিন’ প্রেসক্লাব চত্বরে গতকাল প্রেস ক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার প্রতি শ্রদ্ধা এবং মহান মুক্তিযুদ্ধের শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন ও বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়াটার্স আবুল খায়ের ও গাইবান্ধা পৌরসভার প্যানেল মেয়র মতলুবর রহমান। প্রেসক্লাব সভাপতি কে এম রেজাউল হকের সভাপতিত্বে এবং প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম বাবুর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু। আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুস সামাদ সরকার বাবু, সহ-সভাপতি দীপক কুমার পাল, সহ-সভাপতি অমিতাভ দাশ হিমুন, যুগ্ম সম্পাদক সিদ্দিক আলম দয়াল প্রমুখ।
অনুষ্ঠানে অতিথিদের গাইবান্ধা প্রেস ক্লাব সম্মাননা ক্রেস্ট ও গাইবান্ধা প্রেসক্লাব এবং গণ উন্নয়ন কেন্দ্রের পক্ষ থেকে উপহার প্রদান করা হয়। এবারের প্রীতি সম্মিলনে সাংবাবিদকতায় অবদানের জন্য মোহনা টিভির গাইবান্ধা প্রতিনিধি মোস্তাফিজার রহমান মোস্তফা, চ্যানেল আই এর গাইবান্ধা প্রতিনিধি ফারুক হোসেন ও সাপ্তাহিক চলমান জবাবের প্রকাশক ও সম্পাদক সরদার মোঃ শাহীদ হাসান লোটন এবং সাংবাদিকদের কৃতী সন্তানদের মধ্যে পরীক্ষায় ভাল ফলাফলের জন্য আসমাউল হুসনা নিপা, সিফাত জামান, জান্নাতুন নাঈম ও আহ্ম্মাদ মাহির তাজওয়ারকে গাইবান্ধা প্রেস ক্লাব সম্মাননা এবং উপহার প্রদান করা হয়।
এর আগে জাতীয় পতাকা নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে গাইবান্ধা জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে অংশ নেন গাইবান্ধা পৌরসভার প্যানেল মেয়র মতলুবর রহমান। পরে অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে বিকেলে প্রেস ক্লাব পরিবারের সদস্য, তাদের সন্তান ও অতিথি শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com