শনিবার, ২৮ মে ২০২২, ০৮:২০ অপরাহ্ন

গাইবান্ধা পৌরসভায় নতুন নির্বাহী প্রকৌশলী রেজাউল হক

গাইবান্ধা পৌরসভায় নতুন নির্বাহী প্রকৌশলী রেজাউল হক

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা পৌরসভায় নতুন নির্বাহী প্রকৌশলী পদে যোগদান করেছেন রেজাউল হক। গত ২১ সেপ্টেম্বর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের ১ম ও ২য় শ্রেণীর কর্মকর্তা নিয়োগ ও পদোন্নতি কমিটির সভার সুপারিশে তিনি নির্বাহী প্রকৌশলী পদে পদোন্নতি পেয়ে গাইবান্ধা পৌরসভায় যোগদান করেন। এর আগে রেজাউল হক গাইবান্ধা পৌরসভার সহকারী প্রকৌশলী পদে ২০১৪ সাল থেকে কর্মরত ছিলেন।
তাঁর জন্ম ফুলছড়ি উপজেলার জিগাবাড়ি গ্রামে। বাবা আব্দুল মজিদ সরকার ছিলেন জিগাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। রেজাউল হক ১৯৯২ সালে রংপুর পলিটেকনিক ইনষ্টিটিউট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা শেষ করার পরপরই কর্মজীবনে প্রবেশ করেন। উপ-সহকারী প্রকৌশলী পদে চাকরি জীবন শুরু করেন ২০০০ সালে, জামালপুরের মেলান্দহ পৌরসভায়। সেখানে দু’বছর চাকরির পর তিনি দেওয়ানগঞ্জ পৌরসভায় যোগদান করেন। সেখানে ২০০২ সাল থেকে ২০০৫ পর্যন্ত কর্মরত ছিলেন। পরবর্তীতে তিনি দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভায় যোগদান করে ২০০৯ সাল পর্যন্ত কর্মরত ছিলেন। এরপর তিনি ২০১০ সালে গাইবান্ধা পৌরসভায় যোগদান করেন। সে বছরই তিনি সহকারী প্রকৌশলী পদে পদোন্নতি পেয়ে পঞ্চগড় পৌরসভায় যোগদান করে। পরে একই পদে ২০১১ থেকে ২০১৩ সাল অবধি ছিলেন সুন্দরগঞ্জ পৌরসভায়।
এব্যাপারে নির্বাহী প্রকৌশলী রেজাউল হক বলেন, আমি পদোন্নতি পাওয়ায় সকলের সহযোগিতা নিয়ে পৌরসভার সার্বিক উন্নয়ন করতে চাই। তিনি আরও বলেন, গাইবান্ধাকে সবুজ ও পরিচ্ছন্ন শহর হিসাবে দেখতে চাই। সেই সঙ্গে আগামী প্রজন্মের নিকট গাইবান্ধাকে একটি সুন্দর ও বাসযোগ্য শহর হিসাবে গড়ে তোলার জন্য কাজ করে যেতে চাই।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com