শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

গাইবান্ধা পৌরসভার ২৪৬ কোটি টাকার প্রকল্প অনুমোদন

গাইবান্ধা পৌরসভার ২৪৬ কোটি টাকার প্রকল্প অনুমোদন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা প্রেসক্লাবে গত শনিবার সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে পৌর মেয়র মোঃ মতলুবর রহমান জানান, চলতি অর্থ বছরে বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে ২৪৬ কোটি টাকা বরাদ্দ পাওয়া গেছে। এরমধ্যে সরকারি অর্থায়নে ৮৬ কোটি এবং জার্মানি দাতা সংস্থার অর্থায়নে ১৬০ কোটি টাকা বরাদ্দ মিলেছে। তিনি জানান, সরকারি অর্থায়নে সড়ক উন্নয়ন, পানি নিস্কাশন, বৈদ্যুতিক খুঁটি স্থাপন এবং পৌর শশ্মান উন্নয়নের কাজ করা হবে।
অপরদিকে জার্মান দাতা সংস্থার অর্থায়নে ড্রেন উন্নয়ন, কেন্দ্রীয় বাস টার্মিনাল উন্নয়ন, পরিচ্ছন্নতা কর্মীদের বাসস্থানের জন্য দুটি ৬ তলা বিল্ডিং নির্মাণ করা হবে। শীঘ্রই এই প্রকল্প নির্ধারণ এবং প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে। পৌর মেয়র গাইবান্ধা প্রেসক্লাবের সামনের জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে উদ্যোগ নিয়েছেন বলে সাংবাদিকদের জানান।
গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপনের সঞ্চালনায় মতবিনিময়কালে মেয়র ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাস, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, সহ-সভাপতি আব্দুস সামাদ সরকার বাবু, দীপক কুমার পাল, অমিতাভ দাশ হিমুন, যুগ্ম সম্পাদক সিদ্দিক আলম দয়াল, ইদ্রিসউজ্জামান মোনা, সহকারী সম্পাদক শাহাবুল শাহীন তোতা, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মামুন, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান চৌধুরী প্রমুখ।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com