মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:০৪ অপরাহ্ন

গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থার সাধারণ সভা

গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থার সাধারণ সভা

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থা (গানাসাস)’র সাধারণ সভা গত রোববার রাতে সংগঠন মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক ও সংগঠনের সভাপতি মোঃ আবদুল মতিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ হানিফ বেলালের সঞ্চালনায় সভায় কার্যকরি সভাপতি আমিনুল ইসলাম গোলাপসহ নাট্য সংস্থার সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র অ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, রাগিব হাসান চৌধুরী হাবুল, হাসান মাহমুদ সিদ্দিক, আমিনুল ইসলাম খোকন, আবু জাফর সাবু, শেখ সামাদ আজাদ, জহুরুল কাইযুম, খন্দকার ওমর ফারুক সেলু, সাধারণ সম্পাদক দেবাশীষ দাস দিপু, দীপক কুমার রায়, ডিআই বর্মন ভন্টু, বিপুল কুমার দাস প্রমুখ।
সভায় ৬ সেপ্টেম্বর ২০২০ থেকে ৩০ জুন ২০২১ পর্যন্ত প্রস্তাবিত বাজেটে ৬১ লাখ ৮৯ হাজার ৪শ’ ৭ টাকা সম্ভাব্য আয় ধরা হয়। এছাড়া সর্বমোট ব্যয় নিধারণ করা হয় ৪১ লাখ ৩৩ হাজার ৫শ’ ৬৯ টাকা এবং সম্ভাব্য উদ্বৃত্ত দেখানো হয়েছে ২০ লাখ ৫৫ হাজার ৮শ’ ৩৮ টাকা। এছাড়া কল্যাণ তহবিল সংক্রান্ত বাজেটে ৩ লাখ ২১ হাজার ৬শ’ ১৩ টাকা আয়, ৪০ হাজার টাকা ব্যয় এবং সম্ভাব্য উদ্বৃত্ত দেখানো হয়েছে ২ লাখ ৮১ হাজার ৬শ’ ১৩ টাকা। তদুপরি কার্যনির্বাহী পরিষদের ২০১৮-২০২০ এর সাধারণ সম্পাদক কর্তৃক প্রদত্ত আয়-ব্যয়ের হিসাব অনুযায়ি সর্বমোট ১ লাখ ৫০ হাজার ৪শ’ ৪১ টাকা পাওনার হিসাব বিবরণী সভায় উপস্থাপন করা হয়।
জেলা প্রশাসক ও সংগঠনের সভাপতি মোঃ আবদুল মতিন তাঁর বক্তব্যে সভায় উত্থাপিত এবং প্রস্তাবিত বিষয়গুলো নিয়ে পরবর্তী সভায় আলোচনা করে সিদ্ধান্ত নেয়ার কথা ঘোষণা করেন এবং প্রয়োজনে গঠনতন্ত্র সংশোধন করা হবে বলেও উল্লেখ করেন। তিনি নাট্য সংস্থাকে নিয়মতান্ত্রিক এবং বিধিসম্মতভাবে পরিচালনার উপর সর্বাধিক গুরুত্বারোপ করেন এবং এব্যাপারে কার্যনির্বাহী কমিটিসহ নাট্য সংস্থার সকল সদস্যদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com