বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও মানববন্ধন গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ সুন্দরগঞ্জে স্বামী-স্ত্রীসহ ৪ জনের দেহে করোনার উপসর্গ সুন্দরগঞ্জে বালু উত্তোলন করায় অব্যাহত হুমকির মুখে জনপদ দামোদরপুরে সিএনজি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত গাইবান্ধায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় গ্রেফতার ২ সুন্দরগঞ্জে ঝড়ের উষ্ণ বাতাসে পুড়ে গেছে ৩৫ হেক্টর জমির ফসল গাইবান্ধা জেলা শহরে দোকানসহ মার্কেট-শপিংমল বন্ধ রেখে ব্যবসায়ীদের বিক্ষোভঃ ওসির গ্রেফতার দাবিঃ এসপি অফিস ঘেরাও সুন্দরগঞ্জে বাহিরগোলা জামে মসজিদে এসি লাগানোর উদ্বোধন সাংবাদিক সুমনকে নির্যাতনের ৩ দিনেও আসামী গ্রেফতার হয়নি

গাইবান্ধা জেলা সদর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

গাইবান্ধা জেলা সদর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলা সদর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির এক সভা গতকাল জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। কমিটির সভাপতি জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপির সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, হাসপাতালের তত্ত্বাবধায়ক মাহফুজার রহমান, সদর উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, জেলা বিএমএ সভাপতি মতিয়ার রহমান, এসকেএস’র মোঃ আশরাফ আলী, ডাঃ মাজেদুর রহমান সুজন প্রমুখ।
সভায় হাসপাতাল পরিচালিত আনসার ভিডিপি কেন্দ্রে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য প্রতিষ্ঠিত আইসোলেশন সেন্টারে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা ব্যবস্থা, খাবারের মান উন্নয়ন, পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখা ও বিশু পানীয় জল সরবরাহ নিশ্চিত করার উপর সভায় সর্বাধিক গুরুত্ব রোপ করা হয়। এছাড়া সভায় গাইবান্ধা জেলা সদর হাসপাতালের রাস্তার উন্নয়ন, ড্রেইনেজ ও পয়ঃনিস্কাশন ব্যবস্থার উন্নয়ন, পরিস্কার-পরিচ্ছন্ন বজায় রাখা, জরুরী ভিত্তিতে চিকিৎসকদের শূন্যপদ পূরণ, রোগীদের চিকিৎসার মান উন্নয়ন, হাসপাতালের মূল্যবান ডিজিটাল এক্সরে মেশিনটি কেন দ্রুত নষ্ট হয়ে গেল তা তদন্ত করে দেখার উপর গুরুত্বারোপ করা হয়। তদুপরি হাসপাতালের জরুরী এবং প্রয়োজনীয় ওষুধ ও আনুসাঙ্গিক সরঞ্জামাদি ক্রয়ের জন্য গত অর্থ বছরে সরকার কর্তৃক ১২ কোটি টাকা বরাদ্দ করা হলেও তা যথাসময়ে ক্রয় না করায় সমুদয় টাকা ফেরত চলে যায়। এই ১২ কোটি টাকা ফেরত যাওয়া প্রসঙ্গসহ চলতি অর্থ বছরের বরাদ্দকৃত টাকায় হাসপাতালের ওষুধ এবং সরঞ্জামাদি ক্রয় সম্পর্কে উত্থাপিত নানা অভিযোগ প্রসঙ্গে সভায় বিস্তারিত আলোচনা হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com