রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১২:৫৭ অপরাহ্ন

গাইবান্ধা গানাসাসের নাটক সংগীত নৃত্য ও আবৃত্তি প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

গাইবান্ধা গানাসাসের নাটক সংগীত নৃত্য ও আবৃত্তি প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা নাট্য সাংস্কৃতিক সংস্থা (গানাসাস) এর উদ্যোগ গত শনিবার রাতে সংস্থার নিজস্ব মিলনায়তনে নাটক সংগীত নৃত্য ও আবৃত্তি প্রশিক্ষণের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। জেল প্রশাসক মোঃ আবদুল মতিন এই প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা পর্বে অংশ নেন জেলা আ’লীগের সাধারণ স¤পাদক আবু বক্কর সিদ্দিক, আমিনুল ইসলাম গোলাপ, গানাসাস সহ সভাপতি রাগিব হাসান চৌধুরী হাবুল, সাধারণ স¤পাদক আমিনুল ইসলাম খোকন, হাসান মাহামুদ সিদ্দিক, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ স¤পাদক আবু জাফর সাবু, অধ্যক্ষ জহুরুল কাইয়ুম, শাজাহান খান আবু, আফরোজা বেগম লুপু প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে উপস্থাপনায় ছিলেন শাহনাজ মুন্নী। অনুষ্ঠানে প্রশিক্ষণের দায়িত্বপ্রাপ্তদের পরিচয় করিয়ে দেয়া হয়। তারা হলেন নাটকে দেবাশীষ দাশ দিপু, সংগীত আফরোজা বেগম লুপু ও রওশন আরা সোহেলী, নৃত্যে স্বপন সাহা, সিরাজুল ইসলাম সোনা ও মেজবাহুল হক মিঠু এবং আবৃত্তি প্রশিক্ষণের দায়িত্বে রয়েছেন গৌতমাশিস গুহ সরকার ও নজরুল ইসলাম রাংগা।
অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন তার বক্তব্যে এই প্রশিক্ষণ কর্মসূচির সার্বিক সহায়তার আশ্বাস প্রদান করেন এবং বলেন মান সন্মত প্রশিক্ষণের মাধ্যমে নাটক সহ অন্যান্য সাংস্কৃতিক কর্মকান্ডের বিকাশ ঘটানো একান্ত অপরিহার্য।
সবশেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এতে সংগীত ও নৃত্য পরিবেশন করে জাফরিন, বিউটি, লুপু, সোনা, রাংগা প্রমুখ।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com