শনিবার, ২৮ মে ২০২২, ০৮:২৩ অপরাহ্ন

গাইবান্ধায় ৫ বীরঙ্গনাকে সম্মাননা প্রদান

গাইবান্ধায় ৫ বীরঙ্গনাকে সম্মাননা প্রদান

স্টাফ রিপোর্টারঃ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী বর্ণ্যাঢ্য ও যথাযথ মর্যাদায় উদযাপনের লক্ষ্যে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের উদ্দ্যোগে গতকাল বেলা ১১টায় ঢাকা ওসমানী স্মৃতি মিলনায়তন থেকে ভার্চুয়াল মাধ্যমে গাইবান্ধা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে মহিলা বীর মুক্তিযোদ্ধাদের সম্মননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয় । অনুষ্ঠানে গাইবান্ধার ৫ জন বীরঙ্গনাকে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয় । অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ অলিউর রহমান , অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাদেকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আবু লাইচ ইলিয়াস জিকু, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আবু বক্ক্র সিদ্দিক, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রাফিউল আলম, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক নার্গিস আক্তার, গাইবান্ধা প্রেস ক্লাবের সভাপতি একেএম রেজাউল হক, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবেদুর রহমান স্বপন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, সাবেক ডেপুটি কমান্ডার গৌতম চন্দ্র মোদক, সদর উপজেলা সাবেক ইউনিট কমান্ডার আলী আকবর মিয়াসহ বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন ।
অনুষ্ঠানের শুরুতে ৭১ এর মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ এবং ১৫ আগষ্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সহধর্মিনী বেগম ফজিলাতুন্নেসাসহ সকল শহীদদের প্রতি সম্মান প্রর্দশন করে ১ মিনিট নিরবতা পালন করা হয় ।
অনুষ্ঠানে জেলা প্রশাসক ৫ বীরঙ্গনা সাদুল্লাপুর উপজেলার রাজকুমারী রবিদাস ফুলমতি ও ছাপাতন বেওয়া, ফুলছড়ি উপজেলার মোছাঃ হামিদা বেওয়া ও শ্রীমতি এবং সুন্দরগঞ্জ উপজেলার জোহরা বেগম এর হাতে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন ।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com