শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১১:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

গাইবান্ধায় সপ্তাহব্যাপী এসএমই পণ্য মেলায় সুরবানীর সাংস্কৃতিক অনুষ্ঠান

গাইবান্ধায় সপ্তাহব্যাপী এসএমই পণ্য মেলায় সুরবানীর সাংস্কৃতিক অনুষ্ঠান

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার স্বাধীনতা প্রাঙ্গণে সপ্তাহব্যাপী এসএমই পণ্য মেলা শুরু হয়েছে। মেলার দ্বিতীয় দিনে গত শুক্রবার রাতে স্বাধীনতা প্রাঙ্গন মঞ্চে গাইবান্ধার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন সুরবানী সংসদের শিল্পীরা সংগীত পরিবেশন করে।
শুরুতেই গীতিকার সাংবাদিক সাহিত্যিক সুরবানীর সভাপতি আবু জাফর সাবু এর বঙ্গবন্ধুকে নিয়ে লেখা সংগীত পরিবেশন করে সংস্থার সহকারী সাংস্কৃতিক স¤পাদক জাহিদ হাসান সবুজ। এছাড়াও অন্যান্যদের মধ্যে সংগীত পরিবেশন করে তোফাজ্জল হোসেন, মোমিন হক্কানী, সেলিম হায়দার, তামান্না, লতা সরকার ও রিংকি।
যন্ত্রে ছিলেন তবলায় মাহমুদ সাগর মহব্বত, কি বোর্ডে শামীম, প্যাডে মানিক বর্মণ, হারমোনিয়ামে মনোরঞ্জন সরকার ও সংস্থার সাংস্কৃতিক স¤পাদক আব্দুল বারী। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সুরবানীর সাধারণ স¤পাদক কামরুজ্জামান চান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com